সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ আমিরের শুটিংয়ে হাজির দুই জুনিয়র খান

বিনোদন ডেস্ক:: আমির খানের ছবি মানেই নতুন কোন চমক। এবার ‘থাগস অব হিন্দুস্থান’ সিনেমাটি নিয়ে আসবেন তিনি। বর্তমানে এই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। ঘটনা সেখানেই। সম্প্রতি মুম্বাইয়ের একটি স্টুডিওতে ‘থাগস অব হিন্দুস্থান’ এর শুটিং দেখতে হাজির হয়েছিলেন আমির খানের দুই সন্তান পুত্র জুনায়েদ খান এবং কন্যা ইরা খান। শুটিয়ে গিয়ে বাবার সাথে মজার কাণ্ড ঘটিয়েছেন তারা।

আমির খানের পুত্র স্টুডিও ঘুরে সবকিছু দেখছিলেন। এর মধ্যে ঘটে গেল একটা মজার ঘটনা। সেখানে ফটোগ্রাফার পিতা ও কন্যার ছবি ফ্রেমবন্দি করলেন। এ সময় আমির খানের পরনে ছিলো রয়েল ব্লু শার্ট এবং জিনস প্যান্ট সাথে পায়ে ছিলো একজোড়া কালো মস্ত বুট। অন্যদিকে আমির খানের কন্যা ইরা খানের পরনে ছিলো কালো টপ, খয়েরি স্কার্ট এবং কালোর মাঝে সাদা ডিজাইনের একজোড়া কনভার্স । জুনায়েদ খান লক্ষ্য করলেন বাবা এবং বোন তাকে ছাড়াই ছবি তুলছে। বাবাকে দেখিয়ে মুখ বাঁকান জুনায়েত। জুনায়েদ খানের পরনে ছিলো কাতুয়া , জিনস প্যান্ট এবং একজোড়া শ্যাওলা রঙ্গের কনভার্স।

ছবি তোলার পর্ব শেষ করে তারা গাড়িতে উঠে বসলেন। ইরা খান সামনে ড্রাইভারের সিটে বসলেন।আমির খান মেয়ের পাশে বসলেন। আর জুনায়েদ খান বসলেন গাড়ির পিছনের সিটে। অতঃপর জুনায়েদ খান সহ তাদের তিনজনের ছবি ক্যামেরাবন্দি হলো।‘থাগস অব হিন্দুস্থান’ ছবিটি আগামী ৭ ই নভেম্বর,২০১৮ মুক্তি পাবে।

‘থাগস অব হিন্দুস্থান’ চলচ্চিত্রটিতে আরও অভিনয় করছেন বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন ক্যাটরিনা কাইফ, আমির খান এবং ফাতিমা সানা শেখ। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটির প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলচ্চিত্রটি পরিবেশনা করবে যশ রাজ ফিল্মস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: