সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুয়েতে মীরসরাই সমিতির ইফতার মাহফিল

প্রবাস ডেস্ক:: কুয়েতে মীরসরাই সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ মে) কুয়েতের বাঙালি অধ্যুষিত বাংলাদেশ খ্যাত হাসাবিয়া হোটেল শাহ আমানতে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মীরসরাই সমিতির সভাপতি জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও আব্দুল জলিল দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, পৃষ্ঠপোষক রহিম উদ্দিন ভুঁইয়া, বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানুল হক, বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, দূতাবাস কর্মকর্তা ও সহ-সভাপতি আনোয়ার শাহাদত, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, যুগ্ম সম্পাদক সাইফউদ্দিন।

Mirsarai-Somitee-Kuwait-25-05-1

এছাড়া আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ মোরশেদ, আনোয়ার হোসেন, জিয়া উদ্দিন ভুঁইয়া, মেজবাহ উদ্দিন, সাদেক রিপন, খায়রুল ইসলাম মারুফ, শায়েস্তা খান, নাজিম উদ্দিন, শাহবুদ্দিন, শরিফুল ইসলাম প্রমুখসহ কুয়েতে প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন পেশায় কর্মরত মীরসরাই প্রবাসীরা।

অনুষ্ঠানে বিদেশের মাটিতে মীরসরাইয়ের সকলকে ঐক্যবদ্ধ করা এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় গরিব ও অসহায়, দুস্থ মানবতার সেবায় কাজ করতে আহ্বান করেন বক্তরা।

দোয়া মাহফিলে কুরআন, ঈমান ও আমল সম্পর্কে আলোচনা শেষে বিভিন্ন দেশে বাংলাদেশি প্রবাসী ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: