সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পশ্চিমবঙ্গে চার বাংলাদেশি গ্রেফতার

প্রবাস ডেস্ক:: ভারতের পশ্চিমবঙ্গে চার বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। পুলিশ জানিয়েছে, মেয়াদ শেষ হয়ে যাওয়া পাসপোর্ট ও ভিসা নিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে ওই চার যুবককে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাতে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের বাদুড়িয়ার চন্ডিপুর এলাকায় ওই যুবকদের গ্রেফতার করে পুলিশ। শুক্রবার দুপুরে আটক যুবকদের বসিরহাট মহকুমা আদালতে হাজির করা হয়।

আটক হচ্ছেন, ইলিয়াস হোসেন (২২), তানভীর হোসেন (২২), বিল্লাল হোসেন (২৪) ও এহসানুল হক (২১)। বাদুড়িয়া

পুলিশ জানিয়েছে, প্রায় দেড় বছর আগে ওই চার যুবক ভারতে প্রবেশ করে যান উত্তরপ্রদেশ রাজ্যে। সেখানে গিয়ে জাল ভারতীয় রেশন কার্ড, ভোটার পরিচয়পত্র তৈরি করে সেখানকার একটি কলেজে ভারতীয় নাগরিক হিসাবে ভর্তি হন। গত ৬ মাস আগে তাদের ভিসার মেয়াদ শেষ হয়ে যায়।

বৃহস্পতিবার দিবাগত রাতে ওই চার বাংলাদেশিকে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের ভারত-বাংলাদেশ সীমান্ত সংলগ্ন এলাকা বাদুড়িয়ার চন্ডিপুরের কাছে ঘুরতে দেখা যায়। সন্দেহ হওয়ায় স্থানীয় মানুষজন এলাকায় টহলরত পুলিশের কাছে খবর দেয়। খবর পেয়েই ওই চার যুবককে বাদুড়িয়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই বাংলাদেশি। মেয়াদ শেষ হয়ে যাওয়া পাসপোর্ট ও ভিসা নিয়ে তারা অবৈধভাবে বাংলাদেশে ফিরে যাওয়ার চেষ্টা করছিলেন।

বাদুড়িয়া থানার পুলিশ কর্মকর্তা বাপ্পা মিত্র জানান, ওই চার বাংলাদেশি ছাত্রের কাছে মেয়াদোত্তীর্ণ ভিসা ছিল। পুলিশের কাছে ওই চার যুবক জানিয়েছে, ‘চোরাপথে’ বাংলাদেশে ফিরে যাওয়ার চেষ্টা করছিলেন তারা। এ সময় তাদের গ্রেফতার করা হয়েছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: