সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদাম তুসোয় মোমের কাজল

বিনোদন ডেস্ক:: মাদাম তুসো জাদুঘরে বলিউড তারকাদের আনাগোনা নতুন নয়। অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই কিংবা শাহরুখ খানের মূর্তি এই জাদুঘরে আগেই স্থান পেয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো আরেক বলিউড তারকা কাজল দেবগনের নাম।

সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘরে তৈরি হয়েছে কাজলের মূর্তি। সম্প্রতি সেই মূর্তিটি উদ্বোধন করা হয়েছে। আর তার সঙ্গে দাঁড়িয়ে সেলফি তুলেছেন কাজল নিজেই। সেই সেলফি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে কাজল লিখেছেন, সবসময় কাজলের ভক্ত।

মাদাম তুসোয় মূর্তি দেখতে যাওয়ার সময় কাজল তার মেয়ে নাইসাকেও নিয়ে গেছেন। যার ফলে এই প্রথমবার তার মেয়েকে কোনো লাল গালিচায় দেখা গেছে। মেয়ের সঙ্গেও একটি ছবি শেয়ার করে লেখেন, প্রথমবার লাল গালিচায় আমার সঙ্গে আমার ছোট্ট মেয়ে।

বলিউডে কাজলের অভিষেক হয় ১৯৯২ সালে ‘বেখুদি’ ছবিতে। এরপর নব্বই দশকে অনেকগুলো দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করেন তিনি। সেই সময়কার সবচেয়ে ব্যবসাসফল পাঁচটি ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করেন কাজল। তাছাড়া নব্বই দশকের পরে এসেও তিনি অভিনয় করেছেন অনেক ব্যবসাসফল ছবিতে। তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে, বাজিগর, করন অর্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, ইশক, পেয়ার তো হোনা হি থা, পেয়ার কিয়া তো ডারনা কিয়া, হাম আপকে দিল মে রেহতে হে, কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, কাল হোনা হো, ফানা, কাভি আলভিদা না কেহনা, মাই নেম ইজ খান ও দিলওয়ালে ইত্যাদি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: