সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের খবর অস্বীকার রোনালদিনহোর

স্পোর্টস ডেস্ক:: প্রেমিকা প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজাকে একসঙ্গে একই দিনে বিয়ে করার খবরকে অস্বীকার করেছেন ব্রাজিলের ফুটবল কিংবদন্তী রোনালদিনহো। বৃহস্পতিবার স্পোরটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এ খবরটা সবচেয়ে বড় মিথ্যা।’
বুধবার ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম দাবি করেছে, আগামী আগস্টে দুই বাগদত্তাকে বিয়ে করবেন ৩৮ বছর বয়সী রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে। খবরটি প্রকাশের পর থেকেই ফুটবল ভক্তদের মনে চাঞ্চল্যতা ছড়িয়ে পড়ে।
দুই বান্ধবীকে সন্তুষ্ট রাখতে সাম্যবাদনীতি মেনে চলেন রোনালদিনহো। দুজনকেই দেড় হাজার পাউন্ড হাতখরচা দেওয়া হয়। দুজনকে সব সময় একই উপহার দেন। এই জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন। অন্তত ব্রাজিলিয়ান কলামিস্ট লিও ডিয়াজ এমনটাই বলছেন।
ব্রাজিলের ও দিয়া পত্রিকার ওই কলামিস্টের দাবি, আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে একান্ত এক অনুষ্ঠানে দুই বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ বড় হয়েছেন বেলো হরিজন্তে। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় এ দুজনের সঙ্গে রোনালদিনহোর পরিচয় হয়েছে বলে মনে করা হয়। সে পরিচয় এখন বিয়েতে গড়াচ্ছে।
বিয়ের খবরকে গুজব দাবি তরে সাবেক বার্সেলোনা তারকা বলেন, ‘পুরা বিশ্ব থেকে আমার কাছে এটাই জানতে চাচ্ছে এখন। তবে আমার এখন বিয়ে করার কোন ইচ্ছে নেই।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: