সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বয়ফ্রেন্ড’ ছবিতে তাসকিনের বিপরীতে পায়েল মুখার্জি

বিনোদন ডেস্ক:: ‘ঢাকা অ্যাটাক’ ছবির জিসান চরিত্রটির কথা নিশ্চয়ই মনে আছে? ছবির খলনায়ক চরিত্রে অভিনয় করে সিনেমাপ্রেমী দর্শকদের মন জয় করে নিয়েছিলেন জিসানরূপী তাসকিন রহমান।
খলনায়ক নয়, এবার নায়করূপে দেখা যাবে তাসকিনকে। ‘বয়ফ্রেন্ড’ নামে একটি নতুন ছবিতে এমনই একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। তাঁর নায়িকা হচ্ছেন ভারতের কলকাতার বড় পর্দার অভিনেত্রী পায়েল মুখার্জি।

এখন অস্ট্রেলিয়ায় আছেন তাসকিন। সেখান থেকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে তাসকিন বলেন, ‘“বয়ফ্রেন্ড” ছবির নায়ক হিসেবে কাজ করছি। কথাবার্তা চূড়ান্ত। তবে এখনো চুক্তিবদ্ধ হইনি। আগামী ২০ জুন থেকে শিডিউল দেওয়া আছে।’

তাসকিনকে নায়ক হিসেবে নেওয়ার খবরটি নিশ্চিত করেছেন ছবির নির্মাতাপ্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের কর্ণধার সেলিনা বেগম। তিনি বলেন, চুক্তি না হলেও পারিশ্রমিকের অর্ধেক টাকা তাঁর ব্যাংক অ্যাকাউন্টে জমা দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়া থেকে ফিরলেই চুক্তি হয়ে যাবে।

পায়েল মুখার্জিও কলকাতা থেকে মুঠোফোনে বলেন, ‘ছবিটিতে বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছি। আমার শিডিউলও নিয়েছেন প্রযোজক।’ একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ ছবিতেও অভিনয় করছেন পায়েল মুখার্জি।

ছবির পরিচালক উত্তম আকাশ জানান, আগামী ২০ জুন থেকে ১০ জুলাই পর্যন্ত ঢাকা, কুমিল্লা, সিলেটসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় টানা শুটিং হবে ছবিটির।
বয়ফ্রেন্ড ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, অমিত হাসান, কলকাতা থেকে তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, পার্থ সারথী চক্র, মৌসুমী স্যানাল প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: