সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ২৪ মে বৃহস্পতিবার সকালে পরিষদ মিলনায়তনে বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন। বাজেটে ৩ কোটি ৩ লাখ ৫২ হাজার ৬৭১ টাকা আয় এবং ৩ কোটি ১ লাখ ৫২ হাজার ৬৭১ শত টাকা ব্যয় ধরে বছর শেষে ২লাখ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং ইউপি সচিব তুফায়েল হোসেন ভূইয়া ও শামীম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা। স্বাগত বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান ১ আব্দুল জাহির, পবিত্র কোর আন থেকে তেলাওয়াত করেন হাফিজ শিহাব উদ্দিন। বাজেট নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক এম রহমান ফারুক ও সূচনা প্রকল্পের শীলা মনি মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মজিদ, ২নং ওয়ার্ড সদস্য শাহনুর আলম, ৩নং ওয়ার্ড সদস্য ছৈল আলী, ৪নং ওয়ার্ড সদস্য সাবাজ আহমদ, ৫নং ওয়ার্ড সদস্য মুহিবুর রহমান, ৬নং ওয়ার্ড সদস্য কাচা মিয়া, ৭নং ওয়ার্ড সদস্য শায়েস্তা মিয়া, ৮নং ওয়ার্ড সদস্য দুলাল আহমদ, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য আঙ্গুরা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সদস্য খোশতেরা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সদস্য রোমা আক্তার, ঘোপাল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ হেলালুর রহমান খান, বিশিষ্ট মুরব্বী নুর আহমদ, হাজী নুর মিয়া, নুরুল ইসলাম, আহমদ আলী, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আব্দুর রব, আতাউর রহমান, সাবেক মেম্বার জমসিদ আলী, বুলবুল মিয়া, ফ্যামেলী প্লানিং অফিসার রজবুন নেছা, কৃষি কর্মকর্তা রুহুল আমিন, সাইম উদ্দিন, করিম বক্স, আব্দুন নুর, রহিম উদ্দিন, মাহমুদ মিয়া, মনফর আলী, আওয়ামীলীগ নেতা কয়েস আহমদ, জেলা স্বেচ্ছা সেবকলীগের সদস্য মোস্তফা উল্যাহ, আব্দুল করিম বাইচ্চু, আব্দুল জলিল, বিলাল আহমদ, জালালাবাদ থানা ছাত্রলীগের সহ সভাপতি আমিন আহমদ, জুয়েল আহমদ, শ্রমিক নেতা লোকমান আহমদ প্রমূখ।

প্রধান অতিথি আশফাক আহমদ বলেন, বাজেট একটি গুরুত্ব পূর্ণ বিষয়। পরিকল্পিত বাজেটের মাধ্যমে নির্ধারণ হয় একটি ইউনিয়নের উন্নয়ন কর্মকা-। তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদকে শক্তি শালী করতে হলে ট্যাক্সের প্রতি সবাইকে গুরুত্ব দিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা বলেন বাজেট হচ্ছে সকল উন্নয়ন কাজের চালিকা শক্তি। স্বচ্ছ বাজেটের মাধ্যমে উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করে। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন আগামী বছর যারা নিয়মিত ট্যাক্স দিবেন তাদেরকে ইউনিয়ন পরিষদের পক্ষথেকে পুরস্কৃত করা হবে। বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: