সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একসঙ্গে দুই নারীকে বিয়ে করছেন রোনালদিনহো!

অনলাইন ডেস্ক:: ছেলে মেয়েকে সঙ্গে নিয়ে বিয়ে করার প্রচলন ইউরোপিয়ান দেশগুলোতে রয়েছে। লাতিন আমেরিকার দেশগুলোতে এর প্রভাব বিদ্যমান। কিন্তু একসঙ্গে দুই নারীকে একই সময়ে বিয়ে করার ঘটনা অনেকটা তাক লাগানোর মতই। আবার এই কাজ যদি করে থাকেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি রোনালদিনহো তখন সেটি খবরের শিরোনাম হবেই। ব্রাজিলিয়ান গণমাধ্যমের দাবি, একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন সাবেক বর্ষসেরা এই ফুটবলার।
রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা। ২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে রোনালদিনহোর রিও ডে জেনেরিও মেনসনে ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। প্রিসিলার সাথে যা শুরু হয় আরো আগে।

সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। তাছাড়া দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান। সেটা দিয়ে নিজেদের ইচ্ছেমত খরচ করতে পারেন তারা। ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াসের মতে, গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা সাউজা এবং কোয়েলহোর হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একই সঙ্গে এংগেজমেন্ট রিংও পরান তিনি।
তবে দু’জন একসঙ্গে থাকলে নানা রকম সমস্যা হতে পারে, মানুষের এমন কথা উড়িয়ে দিয়েছেন রোনালদিনহোর দুই প্রেমিকা। দু’জন খুব সৌহার্দ্যপূর্ণভাবে সংসার করবেন বলে জানিয়েছেন। এদিকে দুই নারীকে বিয়ে করার উদ্যোগে রোনালদিনহোর ওপর চটেছেন তার বোন ডেইসি। এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি। রোনালদিনহোর বোন না আসলেও ইতোমধ্যে বিয়ের অনুষ্ঠানে মিউজিক বাজানোর দায়িত্ব পড়েছে তার প্রতিবেশী বন্ধু গায়ক হোর্হে ভার্সিলোর উপর।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: