সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষিতার সাথে ধর্ষকের বিয়ের ‘নাটক’ করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান!

অনলাইন ডেস্ক:: ভোলার চরফ্যাসনে ১২ বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় চেয়ারম্যান ও ধর্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিলেন আদালত। বৃহস্পতিবার ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোঃ আতোয়ার রহমান সকল ঘটনা পর্যালোচনা করে এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ভোলার চরফ্যাসনের নীলকমল ইউনিয়নের ৬মাসের অন্তসত্বা শিশুকন্যার ধর্ষককে বাচাঁতে একের পর এক নাটক করছেন ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হাওলাদার। বিয়ের নাটক সাজিয়ে ৬মাস ধরে ১২বছরের ভিকটিমকে এলাকার ভেতর আটকিয়ে রেখে ধর্ষণের আলামত নষ্টের চেষ্টা করেছেন ওই চেয়ারম্যান।

বৃহস্পতিবার ধর্ষকের বিরুদ্ধে ভোলার আদালতে ভিকটিমের বাবা শাহাবুদ্দিন বাদী হয়ে ধর্ষণ ও অপহরন মামলা দায়ের করলে আদালত সিআইডি ভোলা শাখার নুন্যতম একজন সিআইডি পরিদর্শক কে চেয়ারম্যান আলমগীর হাওলাদারসহ সকল আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দেন।

মামলার আইনজীবী এ্যাডভোকেট মনিরুল ইসলাম জানান, আমরা প্রকৃত ঘটনা আদালতে তুলে ধরার পর আদালত সকলকিছু পর্যবেক্ষণ ও পর্যালোচনা করে সিআইডি তদন্তের মত একটি যুগান্তকারী আদেশ প্রদান করেন। এতে করে ভিকটিমের ন্যায়-বিচারের পথ অনেকটা সুগম হলো।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: