সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় ফুযালা ও আবনা পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

সিলেটে জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা মাদ্রাসায় ফুযালা ও আবনা পরিষদের উদ্যোগে জামেয়ার হল রুমে বুধবার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি হাফিজ মাওলানা আলা উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল ওয়াদুদ ও সহ সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামেয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও ফুযালা পরিষদের প্রধান উপদেষ্টা হাফিজ মাও. মজদুদ্দীন আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিয়াম সাধনার পবিত্র রমজান মাস আত্মশুদ্ধি অর্জন করার একটি সুন্দর সুযোগ।

পবিত্র কুরআন নাযিলের এই মাসে বেশী বেশী কোরআন তেলাওয়াতের মাধ্যমে অশেষ সওয়াব হাসিল করা যায়। তিনি রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে সুন্দর জীবন প্রতিষ্ঠার জন্য সকল মুসলমানদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, জামেয়ার সিনিয়র মুহাদ্দীস মাওলানা মুকাদ্দাস, মাও. শামছুদ্দীন মু. ইলিয়াছ, মুহিবুর রহমান মিটিপুরী, আজমত উল্লাহ ক্বাসেমী, নুরুল ইসলাম জাকারিয়া, নাজিম উদ্দিন, সিলেট জেলা যুবলীগের সাধারন সম্পাদক খন্দকার মহসিন কামরান, ভার্থখলা স্বর্ণালী সংঘের সভাপতি শিপল চৌধুরী, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইকবাল মিয়া, বিশিষ্ট সমাজসেবক গোলজার মিয়া, শফিক মিয়া। পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আজিজুর রহমান, সৈয়দ উবায়দুল মুরসালিন, সহ সাধারণ সম্পাদক মাও. কাওছার আহমদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাও. আলী খান, আবুল হাসান, সৈয়দ মিজানুর রহমান, আমিন আহমদ রাজু, মাও. এনামুল হক, সৈয়দ মাহদী হাসান, মাও. মামুনুর রশিদ, মাও. হাফিজ মো. কামাল উদ্দিন, হাফিজ মাও. কবির আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: