সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে সাংবাদিকদের লাঞ্চিত ঘটনায় জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পেশ

কমলগঞ্জ প্রতিনিধি:: সরেজমিনে সংবাদের তথ্য সংগ্রহকালে স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন কর্তৃক লাঞ্চিত ও প্রাণনাশের হুমকির ঘটনায় সুষ্ঠু বিচার চেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ স্মারকলিপি প্রদান করেন।

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দক্ষিণ বড়চেগ গ্রামে সরকারী বিদ্যুতায়নের বৈদ্যুতিক খুটির টানা রাস্তার মাঝে স্থাপন ও অবৈধভাবে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠে। এ বিষয়ে সরেজমিনে সংবাদ তথ্য সংগ্রহকালে স্থানীয় ইউপি সদস্য মাহমুদ আলী ও তার ছেলে ইয়াবা ব্যবসায়ী বাবেল মিয়াসহ কতিপয় লোকজন ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমীন মিল্টন ও সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথকে লাঞ্চিত করে ও প্রাণনাশের হুমকি প্রদান করে। খবর পেয়ে পুলিশ দুই সাংবাদিকদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এ ঘটনায় দুই সাংবাদিকের নিরাপত্তা চেয়ে গত মঙ্গলবার সমকাল প্রতিনিধি কমলগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। বুধবার কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক মো. জুয়েল আহমদ ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নানের নেতৃত্বে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ স্মাকলিপি পেশ করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক স্মারকলিপি গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, এটি মৌলভীবাজার জেলা প্রশাসকের কাছে প্রেরণ করবেন এবং তিনি নিজেও বিষয়টি খতিয়ে দেখবেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: