সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর মতবিনিময়সভা

লাল মাটিয়ায় বর্জ্য ব্যবস্থাপনাসহ আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে নাগরিক সমাজ ও রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে  বুধবার সকাল ১১টায় এক মতবিনিময় ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

কমিটির আহ্বায়ক ও দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহেদের সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব সিনিয়র সাংবাদিক এম আহমদ আলীর সঞ্চালনায় স্থানীয় সমস্যা নির্ধারণ ও পরিকল্পনা প্রণয়ন শীর্ষক মতবিনিময় ও পরিকল্পনা সভায় বক্তারা বলেন, লাল মাটিয়ায় সিলেট সিটি কর্পোরেশনের ডাম্পিং এরিয়াটি পরিবেশ ও জন স্বাস্থ্যের জন্য হুমকি স্বরুপ। যা জনজীবনে মারাত্মক ক্ষতিকর প্রভাব ফেলছে। এর সুষ্টু ব্যবস্থাপনা এবং ডাম্পিং এরিয়া স্থানান্তরের ব্যাপারে করণীয় এবং আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের ইস্তেহারে বিষয়টি অর্šÍভুক্তসহ বিভিন্ন প্রস্তাব ও পরামর্শ সভায় উপস্থাপন করা হয়।

সভায় এ ব্যাপারে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরবর্তী কর্মসূচী সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তুলে ধরার জন্য আগামী ৩১ মে বৃহস্পতিবার সকাল ১১টায় (১৪ রমজান) সিলেট জেলা পরিষদ কনফারেন্স রুমে এক সভা আহ্বান করা হয়। এতে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সিলেট জোনাল ম্যানেজার সুদ্বীপ্ত চৌধুরী, রাজনৈতিক দলের মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল।

সভায় আরো বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য এ জেড রওশন জেবিন রুবা, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, জেলার পরিষদ সদস্য মতিউর রহমান, নূরুল ইসলাম ইছন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভানেত্রী সালমা বাছিত, দক্ষিণ সুরমা উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম কবীর, বিএনপি নেতা ও কমিটির সদস্য আফজাল উদ্দিন, উজ্জ্বল রঞ্জন চন্দ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামাল হাসান জুয়েল, মহানগর বিএনপি নেতা মো: দিলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ মো: আদির, সাংবাদিক রুমান আহমদ জুনাইদ আহমদ রানা, সিলেট জেলা ছাত্র দলের পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন, নজরুল ইসলাম, মিজানুর রহমান, সিরাজ, পান্না, সাফকাত আহমদ, ফারহানা পারভীন, দেলওয়ার হোসেন চৌধুরী, তানিয়া রহমান, জামান আহমদ, রানী আক্তার, আব্দুল কাইয়ুম, মোঃ শহীদ আলী, জামিল ইসলাম জামি, সুহেল আহমদ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: