সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেলওয়ে পুলিশের সঙ্গে টিকিট পরীক্ষকের হাতাহাতি

নিউজ ডেস্ক:: রেলওয়ে পুলিশের (জিআরপি) জিম্মায় থাকা চার ট্রেন যাত্রীকে টিকিট করানোর বিষয়কে কেন্দ্র করে রেল পুলিশের সঙ্গে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষকের হাতাহাতির ঘটনা ঘটেছে। কর্তব্যরত টিকিট পরীক্ষককে প্রাণনাশের হুমকি দিয়েছে রেলওয়ে পুলিশ (জিআরপি)।

বুধবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন হয়ে চিলাহাটি গামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটেছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে খুলনা থেকে বিনা টিকিটের ৪ জন যাত্রীকে ‘ঠ’ বগিতে পাওয়া যায়।

এ সময় খুলনার ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আল-মামুন ওই চার ট্রেন যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করেন। এতে রূপসা এক্সপ্রেস ট্রেনে দায়িত্বরত রেলওয়ে পুলিশ খুলনার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ক্ষীপ্ত হয়ে টিকিট পরিদর্শক মামুনের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন।

একপর্যায়ে রেলওয়ে কনস্টেবল শামসুল ইসলাম ও আব্দুর রহমানের সঙ্গে ট্রেনের ভেতরেই আল-মামুনের হাতাহাতি শুরু হয়। ঘটনার একপর্যায়ে প্রাণনাশের হুমকি দিলে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক পোড়াদহ রেলওয়ে জংশন স্টেশনে নেমে পড়েন। পরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে চড়ে পাকশী রেলওয়ের বিভাগীয় কর্মকর্তাদের কাছে বিষয়টি অবগত করেন।

ট্রেনে থাকা কর্তব্যরত চালক নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ট্রেনের পেছনের গার্ডরুমে ছিলাম। ভেতরে কন্ট্রাক্টর গার্ড না থাকায় এ ঘটনা ঘটেছে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: