সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩৭টি ট্রাক আর ৫টি গাড়ি দুমড়ে-মুচড়ে গেল ‘বাহুবলী’ প্রভাসের কেরামতিতে!

বিনোদন ডেস্ক:: তিনি যে ‘বাহুবলী’, তাই ধামাকা তো হবেই। আর এ সব তো প্রভাসের বাঁ হাতের খেল। তবে ঘাবড়ানোর কিছু নেই। কেন না এ যে সিনেমার কারসাজি।

দুবইতে এখন পুরোদমে শুটিং চলছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’র। পরিচালক সুজিথ ছবির পারফেকশনের দিকটায় জোর দিচ্ছেন বিশেষ করে। আর সেখানে যখন প্রভাসের মতো নাম জুড়ে গিয়েছে, সে অ্যাকশন সিক্যুয়েন্স যে কী হতে চলেছে তা সহজেই আন্দাজ করা যায়।

আঁচ মিলেছে ছোট্ট একটা অ্যাকশন দৃশ্য থেকেই। যে দৃশ্যে ৩৭ টি ট্রাক আর ৫ টি ট্রাক ক্র্যাশ করানো হয়েছে। আবু ধাবিতে শুট হয়েছে সেই দৃশ্যের। সম্প্রতি একটি শো’য়ে প্রভাস জানিয়েছেন যে, ‘সাহো’র ৯০ শতাংশ দৃশ্য আসল। অর্থাৎ কম্পিউটার গ্রাফিক্সের (সিজিআই) কারসাজি এই ছবিতে তেমন ভাবে দেখতে পাবেন না দর্শক। ছবিতে এমন কিছু চমকও রয়েছে যা আগে কখনও দর্শক দেখেননি বলেও জানিয়েছেন প্রভাস।

বাইক নিয়েও কেরামতি দেখাবেন প্রভাস। ছবি: সংগৃহীত।

নামজাদা আন্তর্জাতিক স্টান্ট কোঅর্ডিনেটর কেন্নি বেটস্ ‘সাহো’র অ্যাকশন দৃশ্যগুলির পরিচালনা করেছেন। এই দৃশ্যগুলি শুট করতে প্রায় ৯০ কোটি টাকার কাছাকাছি খরচ হয়েছে। সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, “এই ছবির জন্য কেন্নির সঙ্গে দু’বছর আগে কথা হয়েছিল। আর তারপরেই রেকির জন্য আবু ধাবি চলে আসে কেন্নি। আবু ধাবি আসা মাত্রই লোকেশনগুলির প্রেমে পড়ে যায় ও। আর এও ঠিক করে যে, অ্যাকশন সিক্যুয়েন্সগুলো যতটা সম্ভব আসল রাখা হবে।”

‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজির গগনচুম্বী সাফল্যের পর প্রভাস আবার হাজির ‘সাহো’ নিয়ে। ‘বাহুবলী’র মতো এই ছবিও বিগ বাজেটের। প্রভাস ছাড়া ছবিতে রয়েছেন শ্রদ্ধা কপূর, নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদি এবং আরও অনেকেই। হিন্দি, তামিল আর তেলুগু এই তিন ভাষাতেই মুক্তি পাবে এই ছবি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: