সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মনোনয়নপত্র কিনেও প্রত্যাহার করলেন শাকিল খান

বিনোদন ডেস্ক:: এক সময়ে ঢালিউড কাঁপিয়েছেন চিত্রনায়ক শাকিল খান। অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় থেকে দূরে সরে আছেন অনেকদিন থেকেই। এখন তিনি রাজনীতিতে মন দিয়েছেন।

২০১৯ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। একাদশতম এই জাতীয় নির্বাচনে এমপি (মেম্বার অব পার্লামেন্ট) পদে নির্বাচনে অংশ নিতে চান এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। সেই প্রত্যাশা নিয়েই কাজ করে যাচ্ছেন তিনি।

আগামী ২৫ জুন বাঘেরহাট জেলার ৩ নম্বর আসনে উপ-নির্বাচন হবে। সেখানে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন শাকিল খান- এমনটাই শোনা যাচ্ছে। তবে এই খবর সম্পর্কে শাকিল খান বলেন, ‘মনোনয়নপত্র আমি কিনেছিলাম। কিন্তু আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। তিনি আমাকে আগামী জাতীয় নির্বাচনের ব্যাপারে প্রস্তুতি নিতে বলেছেন। আমি সেই দিকেই নিজেকে নিয়োজিত রাখবো।’

এই নায়ক আরও বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই আমি সবসময়। যখনই সুযোগ পাই, কারও জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরই মধ্যে একটু একটু করে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব আমি।’

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরে। বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও অংশ নেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন, যেখান থেকে দুস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: