সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। মঙ্গলবার (২২মে) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম বজরু খাঁন (৫৫)। এ ঘটনায় সাথে জড়িত দুই নারীকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের বজরু খানের বাড়িতে এঘটনা ঘটেছে। সোমবার ২১ মে সকাল সাড়ে সাতটায় বিরোধপুর্ণ জমিতে বজরু খান চাষের কাজে গেলে তার আপন ভাই গৌছ খানের নেতৃত্বে অপর ভাইরা মিলে হামলা চালায়। মারাত্মক আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।  ২২ মে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বজরু খাঁনের মৃত্যু হয়। । এ ঘটনায় শেফা বেগম ও ফাহিমা বেগম নামের দুই নারীকে আটক করা হয়।

রাজনগর থানার ওসি শহিদুল ইসলাম জানান, সোমবার সকালে নয়াটিলা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই উমর খাঁন ও আলম খাঁন দেশীয় অস্ত্র দিয়ে ভাই বজরু খাঁনকে আঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: