সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেড়াতে এসে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

নিউজ ডেস্ক:: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় প্রবাসী স্বামীর স্বর্ণ ও নগদ টাকা নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে মরিয়ম আক্তার অনামিকা (২০) এক গৃহবধূ পালিয়ে গেছেন।

এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত স্বামীর পরিবার। স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বেড়াতে এসে পালিয়ে যান অনামিকা।

গৃহবধূ মরিয়ম আক্তার অনামিকা (২০) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধ্য কাঞ্চনপুর গ্রামের ভূঁইয়া গাজী পাটোয়ারী বাড়ির কুয়েতপ্রবাসী নুর হোসেন রাজুর (২৫) স্ত্রী।

মঙ্গলবার দুপুরে প্রবাসী রাজুর ছোট ভাই সৌরভ হোসেন জানান, প্রায় ১০ মাস আগে ৭ লাখ টাকা দেনমোহরে তার ভাই নুর হোসেন রাজু বিয়ে করেন মরিয়ম আক্তার অনামিকাকে। রাজু ও তার শ্বশুর অহিদ উল্যা বর্তমানে কুয়েতে রয়েছেন।

প্রায় এক মাস আগে তাদের টঙ্গীর বাসা থেকে ফরিদগঞ্জে বাবার বাড়িতে বেড়াতে আসেন অনামিকা। ১৭ মে রাতের আঁধারে পরকীয়া প্রেমের টানে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি।

গত ৭ দিনেও তার খোঁজ না পেয়ে বাধ্য হয়ে সৌরভ ১৬ নং রূপসা (দ.) ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ ও ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন।

গৃহবধূ অনামিকার মা আরজু বেগম বলেন, মেয়ে পালিয়ে গিয়ে আমাদের ও জামাই পরিবারের মানসম্মান কলঙ্কিত করেছে। আমরা তাকে পরিচয় দিতে চাই না। আমরাও মেয়ের সন্ধানে খোঁজখবর নিচ্ছি।

ফরিদগঞ্জ থানা পুলিশের এসআই নাজমুল হুসেন বলেন, অনামিকার পালিয়ে যাওয়ার ঘটনায় তার দেবর সৌরভ হোসেন ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন। সরেজমিনে তদন্তকালে গৃহবধূর মা পরকীয়ার ঘটনায় মেয়ের পালিয়ে যাওয়ার বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন। তবে কার সঙ্গে সে পালিয়েছে, তা জানাতে পারেননি। তাকে উদ্ধারে সম্ভাব্য সব পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: