সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, শিক্ষার লক্ষ্য হচ্ছে পড়ার আগ্রহ ও মেধা বিকাশের সুযোগ তৈরি করা। শুধু পাঠ্যবইয়ের শিক্ষায় সীমাবদ্ধ না রেখে নিজেকে পরিপূর্ণ বিকাশের সুযোগ নিতে হবে। শিক্ষাকে একটি সৃজনশীল ধারায় নিয়ে আসা হয়েছে। তাই শিক্ষকদের পাঠদানের কৌশল, শ্রেণিকক্ষের পরিবেশ বদলাতে হবে। তিনি আরো বলেন বর্তমান সরকার শিক্ষা কেত্রে সবধরনের সুযোগ সুবিধা প্রধান করছে যাতে মানুষ অভাবের তাড়নায় ছেলে মেয়েদেরকে পড়া লেখা থেকে বাদ না দেয়। নতুন প্রজন্ম সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কাজে লাগতে পারে।

২১ মে সোমবার দুপুরে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার শিরিনা আক্তারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মোঃ আরিফ সেলিম রেজা, ফতেহ পুর কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ আবু আলী মোঃ সিকন্দর, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ। বক্তব্য রাখেন ফতেহপুর কামিল মাদ্রাসার শিক্ষক আব্দুস শাকুর, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন চন্দ্রিকা বড়ুয়া মন্টি, পান্না দাস আরিয়া। শুরুতে পবিত্র কোর আন থেকে তেলাওয়াত করেন মোঃ গোলাম কিবরিয়া, গীতা পাঠ করেন হরি প্রিয়া দাস। উল্লেখ্য প্রতিযোগীতায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, ৩ জন শিক্ষক ও ৫৬ জন শিক্ষার্থীদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং ৪০ জন দরদ্র মেধাবী ছাত্র-ছাত্রীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: