সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দহন সিনেমায় থাকছেন না বাঁধন

বিনোদন ডেস্ক:: দহন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই সিনেমাতে অভিনয়ের জন্য নিজেকে তৈরি করেছিলেন তিনি। নিজের ওজন কমিয়েছেন, বাইক চালানো শিখেছেন। কিন্তু শুটিং শুরুর আগেই জানা গেল ‘দহন’ সিনেমায় থাকছেন না বাঁধন। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেইজে নিশ্চিত করা হয়েছে বাঁধনের এই সিনেমায় না থাকার বিষয়টি।

বিশেষ কারণে নির্ধারিত দিনের থেকে শুটিংয়ের তারিখ পেছানোর কারণেই নাকি ‘দহন’ সিনেমায় থাকতে পারছেন না বাঁধন। জাজ এর পেইজে বলা হয়েছে, ‘দহন এর শুটিং শুরু হওয়ার কথা ছিল ১০ই মে থেকে । সেই অনুযায়ী আমরা সব শিল্পী ও কলাকুশলী থেকে ১০ই মে থেকে ৫ই জুন পর্যন্ত শিডিউল নিয়েছিলাম । কিন্তু আমরা পারমিশন পেয়েছি গত বৃহস্পতিবার । ফলশ্রুতিতে আমাদের শুটিং পিছাতে হয়েছে । এখন শুটিং চলবে জুনে এর ২০ তারিখ পর্যন্ত টানা । শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে ।

কিন্তু জুন ৫ এর পরে বাঁধন এর ব্যক্তিগত কাজ আছে বিধায়, দহন সিনেমাটি করতে পারছে না । যদিও বাঁধন দহন সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছে, মোটর সাইকেল চালানো শিখেছে । সর্বপরি আমাদের সবার সাথে জাজের সাথে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল। যা এখনো আছে। বাঁধনের জন্য রইল জাজ পরিবারের পক্ষ থেকে শুভ কামনা।’

পারিবারিক কারণে এই ছবিতে থাকতে পারেননি বাঁধন। তাহলে কে অভিনয় করবেন বাঁধনের পরিবর্তে জাজ মাল্টি মিডিয়া এখনও সিদ্ধান্ত নেননি এই বিষয়ে। আপনিও পরামর্শ দিতে পারেন কে হতে পারে বাঁধনের পরিবর্তে ‘দহন’ ছবির নায়িকা। ছবিটি পরিচালনা করবেন রাইহান রাফী। এতে অভিনয় করবেন সিয়াম, পূজা প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: