সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় অলিগলি আর্জেন্টিনা ব্রাজিল ও ফ্রান্সের পতাকায় সয়লাব

আব্দুর রব, বড়লেখা:: বিশ্বকাপ ফুটবল খেলা শুরুর প্রায় মাস দিন বাকি থাকলেও বড়লেখার দোকানপাঠ ও অলিগলিতে শোভা পাচ্ছে বিভিন্ন দেশের জাতীয় পতাকা। পতাকা তৈরীতে ব্যস্ত সময় পার করছেন দর্জি দোকানীরা।

সরেজমিনে দেখা গেছে শহর থেকে গ্রামের অলিতে গলি আর্জেন্টিনা, ব্রাজিল আর ফ্রান্সের পতাকায় সয়লাব। দর্জি দোকানগুলোতে পছন্দের দেশের পতাকা তৈরীর জন্য সমর্থকরা ভিড় করছেন। অনেক দোকানে পতাকা তৈরীর সিরিয়েল পেতে ক্রীড়ামোদীরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে। কোন কোন সমর্থক ১০০-১৫০ হাত লম্বা পতাকার অর্ডার দিচ্ছে।

টেইলার নজরুল ইসলাম ও বাবলু মিয়া জানান, ঈদ উপলক্ষে এমনিতেই বিভিন্ন পোষাক তৈরীর চাপ রয়েছে। কিন্তু বিশ্বকাপ ফুটবলের সর্মর্থকরা পতাকা তৈরীর জন্য ভিড় করছেন। বাধ্য হয়েই অর্ডার রাখতে হচ্ছে। আর্জেন্টিনা, ফ্রান্স, ব্রাজিলের পতাকা তৈরীর বেশি অর্ডার পড়ছে।

এছাড়া ক্রীড়া সামগ্রীর দোকানেও বিশ্বসেরা ফুটবল ক্লাবের রঙবেরঙের দলীয় পতাকা সাজিয়ে রাখা হয়েছে। উপজেলার দক্ষিণভাগ বাজারের সাকিব স্পোটর্সের স্বত্বাধিকারী ফখরুল ইসলাম সাবু জানান, তার দোকানে বাংলাদেশসহ বিভিন্ন দেশের পতাকা রয়েছে তবে আর্জেন্টিনা, ব্রাজিল, ফ্রান্স, জার্মানি ও স্পেন সমর্থকরা বেশি পতাকা বেশি খুজঁছে। এক পরিবারের ৩ ভাই তিন দেশের সমর্থক হয়ে পতাকা নিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: