সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনুশকাই মাঠের বাইরের অধিনায়ক: বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক:: মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে অধিনায়কত্ব পাওয়ার পর থেকে ভারতীয় ক্রিকেটকে নতুন এক উচ্চতায় নিয়ে যাচ্ছেন বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ক্রিকেট মাঠে ব্যক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি অসাধারণ নেতৃত্বগুণ রয়েছে ভারতীয় এই ব্যাটিং প্রতিভার। অথচ কোহলির মাঠের বাইরের অধিনায়ক কিনা অন্য আরেকজন!

তবে সেই অন্য আরেকজন আর অন্য কেউ নয়, কোহলির অর্ধাঙ্গী আনুশকা শর্মা। মাঠের বাইরে কোহলির জীবনের পুরোটাই নেতৃত্ব দেন তার সহধর্মিনী, এমনটাই জানিয়েছেন ভারতীয় অধিনায়ক। শুধু তাই নয়, মাঠের ভেতরে সিদ্ধান্ত গ্রহণে কোহলি প্রায়শই ভুল করলেও, মাঠের বাইরে কোন ভুল সিদ্ধান্ত নেন না কোহলির ব্যক্তিগত অধিনায়ক।

ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টসের সাক্ষাৎকারমূলক অনুষ্ঠান ‘ক্রিকেট লাইভে’ এসে এই কথা জানান কোহলি। তিনি বলেন, ‘অবশ্যই সে (আনুশকা শর্মা) মাঠের বাইএর অধিনায়ক। আমার জীবনের সকল সঠিক সেই নিয়ে থাকে। সে আমার শক্তি এবং আমাকে সবসময় ইতিবাচক রাখে। একজন জীবনসঙ্গীর মাঝে আপনি এই জিনিসটাই খুঁজবেন। তাকে পেয়ে আমি অনেক বেশি কৃতজ্ঞ।’

তবে শুধু মাঠের বাইরে জীবন খেলাই নয়, মাঠের ভেতরের ক্রিকেট খেলাটাও খুব ভালো বোঝেন আনুশকা, এমনটাই জানান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। কোহলি বলেন, ‘সে ক্রিকেটের প্রতি অনেক বেশি আসক্ত। খুব ভালোভাবেই ক্রিকেট খেলা বোঝে সে এবং প্রত্যেক খেলোয়াড়ের আবেগের ব্যাপারটাও ধরতে পারে। কোন পরিস্থিতিতে একজন খেলোয়াড় কি ভাবছে তা বুঝতে পারে আনুশকা। এটি দুর্দান্ত একটি গুণ।’

গত বছরের ডিসেম্বরে বলিউডের অভিনেত্রী আনুশকার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি। এর আগে বছর তিনেক চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। বিবাহের পর বেশ সুখে শান্তিতেই একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন কোহলি-আনুশকা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: