সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিসিবিকে হতাশ করলেন গ্যারি কারস্টেন!

স্পোর্টস ডেস্ক:: গত প্রায় পাঁচ মাস ধরে যার প্রতীক্ষায় বসে ছিল বিসিবি, সেই প্রোটিয়া কোচ গ্যারি কারস্টেন হতাশই করলেন! প্রথমবারের আলোচনায় বিসিবির প্রস্তাবে আগামী বিশ্বকাপ পর্যন্ত ‘ডিরেক্টের অব কোচিং’ হতে রাজী হয়েছিলেন কারস্টেন। আইপিএলের একাদশ আসরের জন্য ব্যস্ততার অজুহাত দেখিয়ে এতদিন আসেননি। তার দল ব্যাঙ্গালুরুর বিদায়ের পর গতকাল রাতে ঢাকা আসতে আসতেই বদলে ফেললেন মত! তিনি শুধু বিসিবিকে কয়েকজন কোচের সন্ধান করে দিতে চান!

‘ডিরেক্টর অব কোচিং’ পদটির কাজ ছিল, জাতীয় দলের কোচ, কোচিং স্টাফ ঠিক করা থেকে শুরু করে বিশেষায়িত ক্যাম্পের জন্য বিশেষজ্ঞ কোচ আনা, একাডেমি ও অন্যান্য পর্যায়ের দলের অনুশীলন চাহিদা ঠিক করা ইত্যাদি ইত্যাদি। তাছাড়া কোচদের প্রধান হিসেবে বিসিবির কাছে জবাবদিহিও থাকার কথা ছিল তার। কিন্তু মত বদলে এখন তিনি শুধু প্রধান কোচ এবং প্রয়োজনীয় অন্যান্য কোচিং স্টাফ নিয়োগ-সংক্রান্ত পরামর্শক হিসেবে কাজ করতে এলেন।

কারস্টেন বিসবিকে সোজাসুজি বলে দিয়েছেন, এই মুহূর্তে তার অন্যান্য যে ব্যস্ততা, তাতে বাংলাদেশের হয়ে বিশ্বকাপ পর্যন্ত ডিরেক্টর অব কোচিং পদে কাজ করা সম্ভব নয়। এই পদে কাজ করলে যে পরিমাণ সময় দিতে হবে সেটি তার হাতে নেই। তাহলে কতদিনের চুক্তিতে এলেন কারস্টেন? উত্তরটা আরও হতাশাজনক। তিনদিনের সফরে বাংলাদেশে এসেছেন তিনি। কোচ এবং কোচিং স্টাফ নিয়োগ যদি এই তিন দিনেই শেষ হয়; তাহলে তার সঙ্গে বিসিবির সম্পর্কও হবে এই তিন দিনের!



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: