সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিদায়ী ম্যাচে ইনিয়েস্তাকে জয় উপহার কৌতিনহোর

স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা অধ্যায়ের সমাপ্তি ঘোষণা করেছিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। এবার শেষ টানলেন স্পেন তারকা। আর ইনিয়েস্তার বিদায়ী ম্যাচে তাকে জয় উপহার দিলেন তার বদলি ভাবা ব্রাজিলিয়ান তারকা কৌতিনহো। বক্সের বাইরে থেকে দারুণ এক শট নেন কৌতিনহো। গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করেন লিভারপুল থেকে বার্সায় আসা তারকা। তার এক গোলেই লিগের শেষ ম্যাচ জয় দিয়ে শেষ করেছে বার্সেলোনা।

ম্যাচের ৮৪ মিনিটে ইনিয়েস্তাকে তুলে নেন বার্সা কোচ ভালভার্দে। মৌসুমের শেষ ঘনিয়ে এসেছে আর চোখ ভিজেছে ইনিয়েস্তার। বিদায়ী ম্যাচে কি চোখ না ভিজে পারে। ছলছল চোখে মাঠ ছাড়লেন তিনি। হয়তো ফিরে গেলেন সেই ১৯৯৬ সালে। বার্সেলোনার ইয়ুথ ক্লাব দিয়ে ওই সময় শুরু তার। এরপর ২০০২ সালে বার্সার জার্সি পরে সিনিয়র দলে খেলেছেন। ১৬ বছর মাঠ দাঁপিয়েছেন কাতালানদের হয়ে। তার বিদায়ী ম্যাচে মাঠ ছেড়ে যাওয়ার সময় তাই সতীর্থরা আলিঙ্গনে বাঁধলেন তাকে।

মাঠ ছাড়ার সময় ভক্তরা দাঁড়িয়ে সম্মান জানালেন। তাকে বিদায় জানাতে মাঠে চলে আসেন সাবেক বার্সেলোনা এবং স্পেন সতীর্থ জাভিও। কোচও বিদায়ী খেলোয়াড়কে কৌতিনহো-মেসির সঙ্গে খেলার সুযোগ করে দিলেন। কৌতিনহোকে তুলে নিয়ে মেসিকে নামানোর আগে ইনিয়েস্তা দারুণ সমন্বয় করে খেলেছেন ব্রাজিল তারকার সঙ্গে। এরপর মেসির সঙ্গে কিছুক্ষণ খেলার পরেই তাকে তুলে নেন কোচ।

কোচ-সতীর্থ-ভক্তদের পাশাপাশি ইনিয়েস্তাকে সবচেয়ে দারুণ উপহারটা দিয়েছেন কৌতিনহো। ম্যাচের ৫৭ মিনেটে বার্সার একমাত্র গোলটি আসে এই ব্রাজিল তারকার পা থেকে। তার গোলে বার্সার হয়ে শেষ ম্যাচে জয় নিয়ে বিদায় নিল ইনিয়েস্তা। লা লিগা, কোপা দেল রে জয়ের পাশাপাশি শেষ ম্যাচে জয় দিয়ে বার্সায় অধ্যায়ের দারুণ সমাপ্তিই লিখল ইনিয়েস্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: