সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আয়োজনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শহিদ মাসুক মিয়া সমাজ সেবক ও একজন ন্যায় বিচারক ছিলেন। ৬ মার্চ প্রকাশ্য দিবালোকে খুন হন শহিদ মাসুক মিয়া ও বাবুল মিয়া। প্রকৃত খুনিরা আজও প্রশাসনের চোখের সামনে বৃদ্ধাআঙ্গুল দেখিয়ে ঘুরা ফেরা করায় মাসুক ও বাবুলের পরিবারে উদ্বেগ আর উৎকন্ঠা আরও বেগবান হচ্ছে। প্রকাশ্য দিবালোকে দুজন মানুষকে হত্যার পরও আইনের চোঁখ ফাকি দিয়ে মামলার প্রধান আসামীরা কি করে ঘুরে বেড়ায়।

রোববার বিকেলে সিলেট কেন্দ্রিয় মুসলিম সাহিত্য সংসদ মিলনাতয়নে, শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আয়োজনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজিব উপরোক্ত কথা গুলো বলেন।
সভা অন্যান্য বক্তারা বলেন, গত ৬মার্চ গটনার পর পৃতক দুটি হত্যা মামলা দায়ের করা হয়। পাশাপাশি সংবাদ সম্মেলন সহ বিভিন্ন কর্মসূচি পালন করলেও প্রশাসনের টনক নড়েনি। এসময় বক্তারা হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আগামী ঈদের পুর্বে যদি মামলার প্রধান আসামি সহ সকল আসামীদের গ্রেফতার না করা হয়, তাহলে ঈদের পরে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে মাসুক ও বাবুল স্মৃতি পরিষদ।

শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আহবায়ক হোসেন আহমদ রুহুল এর সভাপতিত্বে, মিনহাজ ও আবুল কালামের যৌথ পরিচালনায় সভায়, কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচলনা করেন মাওলানা মোহাম্মদ আলী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর আব্দুল গগফার দিলিপ, প্রবাসী কমিউনিটি নেতা লোকমান আহমদ, সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ নজরুল, কুতুব উদ্দিন, আব্দুল কাদির লজু, প্রবাসী আব্দুল আজিজ কয়েস, আ. মুমিন ফয়েজ, মাসুদ আহমদ কবির, হাজী মো. আলী সোহেল, নিজাম আহমদ, জাহেদ আহমদ, ইকরামুল ইসলাম জাসিম, কাওসার হোসেন রকি, মন্জু, বাবুল মিয়া, জাহিদ এনাম সাব্বির, কামরান আহমদ, অভি বক্স, মুহিত, এহসান আল রুমেল, মারজান আহমদ, রানুদা, কামরুল ইসলাম, সামাদ আহমদ, তাণভির, মুছা, জিসান প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: