সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইয়াতিমদের নিয়ে সিলেট মহানগর জামায়াতের ইফতার মাহফিল

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন বলেছেন- কোরআন নাযিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। রমজান মাস হলো একটি বছরের প্রশিক্ষনের মাস। তাই পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ ও শিশুদের কল্যানে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা ছাড়া সুবিধা বঞ্চিত মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পাবেনা। সামাজিক বৈষম্য ও ধনী-গরিবের ব্যবধান কমিয়ে আনতে মাহে রমজান হচ্ছে একটি উজ্জ্বল দৃষ্ঠান্ত।

তিনি শনিবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে ইয়াতিম শিশুদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী ও মো: আব্দুর রব, আলেমে দ্বীন মাওলানা লুৎফুর রহমান, জামায়াত নেতা মুফতী আলী হায়দার ও ক্বারী আলা উদ্দিন প্রমুখ। ইফতার মাহফিলে মুসলিম উম্মাহ ও দেশ জাতির কল্যান সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নেতৃবৃন্দ বলেন, মানবতার কল্যান নিশ্চিত করতে কোরআনের সমাজ তথা ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার বিকল্প নেই। ইসলামী রাষ্ট্র ছাড়া সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশা লাঘব হবেনা। কিন্তু এদেশের ইসলামী আন্দোলনের বিরুদ্ধে সুগভীর ষড়যন্ত্র চলছে। সকল জুলুম উপেক্ষা করেই ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: