সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন আব্রাহামের রাজত্ব এখন টাইগার শ্রফের দখলে

বিনোদন ডেস্ক::
বলিউড ছবিতে অ্যাকশন এবং জন আব্রাহাসম যেন একই মুদ্রার এপিঠওপিঠ। ইরোটিক থ্রিলার ‘জিসম’ দিয়ে যাত্রা শুরু, তবে ১৮ বছরের ক্যারিয়ারে শেষ পর্যন্ত নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন একজন সফল অ্যাকশন হিরো হিসেবে।

তবে, গত কয়েক বছরে এই ধারণা কিছুটা হলেও বদলেছে। জনের সেই জায়গাটি ক্রমশ চলে যাচ্ছে নতুন সেনসেশন টাইগার শ্রফের দখলে। টাইগার ইতিমধ্যেই নিজের গায়ে অ্যাকশন হিরোর তকমা লাগাতে সক্ষম হয়েছেন, যার সাম্প্রতিকতম উদাহরণ ‘বাঘি ২’। ছবিটিতে আছে দুর্ধর্ষ স্টান্ট আর তুলকালাম সব অ্যাকশন দৃশ্য। ছবিটি বক্স অফিসও রীতিমতো ফাটিয়ে দিয়েছে।

তবে, বিষয়টিকে মোটেও এভাবে দেখছেন না ৪৫ বছর বয়সী মডেল-টার্ন অ্যাক্টর জন আব্রাহাম। বিনয়ী এই মানুষটি প্রায় দুই বছর পর ফিরছেন নতুন প্রজেক্ট ‘পরমাণু : দ্য স্টোরি অব পোখরান’ নিয়ে। টাইগারের এই ‘দখল’ প্রসঙ্গে তিনি বলেন, আরে না, আমাদের ভেতর কোনো রেষারেষি নেই। আমরা দুজন দুজনকে ভালোবাসি। ওর বাঘি ২ অসাধারণ ছিল। আমি রীতিমতো ওর ভক্ত বনে গেছি। আমাদের মধ্যে প্রায়ই টেক্সট চালাচালি হয়। ও একদিন বলছিল, আমরা দুজন মিলে যদি একটি অ্যাকশন ছবি করি তবে সেটা একটা সুপার মুভি হবে। কেননা আমাদের অ্যাকশন স্টাইলের মধ্যে ভিন্নতা আছে।

জন আরো বলেন, ছেলেটিকে আমার খুব পছন্দ। ও অনেক ভালো করবে। জনের আপকামিং সুপার মুভি ‘পরমাণু : দ্য স্টোরি অব পোখরান’ ছবিতে আরো আছেন ডায়ানা পেন্টি, বোমান ইরানি প্রমুখ। অভিষেক শর্মা পরিচালিত ছবিটি আগামী ২৫ জুন প্রেক্ষাগৃহে হিট করবে।
সূত্র : ডিএনএ




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: