সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাবারের দোকানে বস্ত্র খুলে নারীর কাণ্ড!

অনলাইন ডেস্ক:: খাবারের দোকানটিতে বসে অন্য ক্রেতারা ঘটনাটি দেখছিলেন। কিন্তু তাদের মধ্যে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। হয়তো পাগলকে কে ঘাঁটাতে চায় বলে মনে করেছেন। কিংবা সে মল ত্যাগ করে তা কাউকে উড়িয়ে মারে, তার সামনেই বা কে যায়। অথবা তিনি নিজের খাবারের স্বাদ গ্রহণ বাদ রেখে এই নোংরামির মধ্যে যেতে চাননি।

সত্যিকার অর্থেই মাথা আউলে গিয়েছিল মহিলার। নইলে পাগলেও তো এমন কাজ করেন! তাও আবার বিখ্যাত ফুড চেইন টিম হর্টন্স এর এক শোরুমে এমটা করে বসলেন তিনি।

ঘটনাটি কানাডার। টিম হর্টন্সের দোকানের সিসি ফুটেজে দেখা গেছে গোটা ঘটনা। প্রথমে কাউন্টারে দাঁড়িয়ে দোকানের এক কর্মীর সঙ্গে ব্যাপক কথা কাটাকাটি করছিলেন। পরে নারী তার প্যান্ট নামিয়ে ফেললেন। চোখের পলকে মল ত্যাগ করে তা ছুড়ে মারলেন দোকানের এক কর্মীর দিকে। কাউন্টার থেকে কিছু ন্যাপকিন নিয়ে বর্জ্য মুছে আবারো তা ছুড়ে মারলেন। এরপর চলে গেলেন দোকান থেকে।

ব্রিটিশ কলাম্বিয়ার টিম হর্টন্সের ওই দোকানে এমন ঘটনা চোখের পলকে ঘটে যায়। এর কোনো ব্যাখ্যাও মেলেনি। ভিডিও দেখলে বোঝা যায়, ওই নারী প্রচণ্ড রেগে ছিলেন এবং তার প্রকৃতির ডাকে চাপও ছিল বেশ। কিন্তু এমন পাগলামির কোনো ব্যাখ্যা মেলে না।

অ্যাবোটসফোর্ড নিউজ জানায়, এ ঘটনা ঘটেছে গত সোমবার স্থানীয় সময় বিকেল সোয়া ৬টার দিকে। পার্কিং এরিয়া থেকে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিষয়ে তদন্ত চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: