সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যারিস ছাড়ার পথ খুঁজছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক:: ট্রান্সফার মৌসুম আসলেই নেইমারের দলবদল নিয়ে যেন আগুন লেগে যায় ইউরোপিয়ান ফুটবল বাজারে। ইঞ্জুরিতে পড়ে মৌসুমের অর্ধেক ম্যাচই এবার খেলা হয়নি ব্রাজিলিয়ান এই সুপারস্টারের। তবে মাঠের খেলা বন্ধ থাকলেও মাঠের বাইরে তার দলবদলের সংবাদে মিডিয়া ছিল সরগরম। কখনও মাদ্রিদে যাওয়ার গুজব তো, কখনও ইংলিশ ক্লাব ম্যানইউতে!

যদিও শুরু থেকেই প্যারিস সেইন্ট জার্মেই(পিএসজি) বলে আসছিল যে নতুন মৌসুমেও তাদের সাথেই থাকছেন নেইমার। কিছুদিন আগে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে পিএসজি প্রেসিডেন্ট নাসের-আল-খেলাইফি ২০০০% নিশ্চিত হয়ে বলেছিলেন নেইমার তাদের সাথেই থাকছেন।

তবে এবার নেইমার নিজেই নাকি চাচ্ছেন দলবদল করতে। ইনজুরি থেকে ফিরে পিএসজির হয়ে মাত্র একটি ট্রেনিং সেশনে অংশ নিয়েই আবার ব্রাজিলে ফেরা নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা সমালোচনা। শোনা যাচ্ছে তার বাবা নিয়মিত যোগাযোগ করে যাচ্ছেন মাদ্রিদ বোর্ডের সাথে। মাদ্রিদ ট্রান্সফার প্রধান হুনি সালাফাত এর সাথে ট্রান্সফার নিয়ে তার নিয়মিত যোগাযোগ এখন আলোচনার তুঙ্গে। নেইমারকে কেন্দ্র করে নিয়মিত বার্তা আদান-প্রদান হচ্ছে তাদের মধ্যে।

নেইমার নিজেও নাকি এখন পার্ক-দে-প্রিন্সেস ছাড়ার পথ খুঁজছেন। সবরকমের চেষ্টা করে যাচ্ছেন মাদ্রিদে যোগ দেওয়ার জন্য। প্রায় ১০ দিন আগে ইসরায়েলি ফুটবল এজেন্ট পিনি জাহাভিকে মাদ্রিদে দেখা গিয়েছিল। বলা হচ্ছে ২টি শর্ত নিয়ে মাদ্রিদ কর্মকর্তাদের সাথে বৈঠকে বসেছিলেন নেইমারের বিশ্বস্ত এই এজেন্ট।

প্রথমত রবার্ট লেভেন্ডোস্কির প্রতি আগ্রহ বাদ দিতে হবে মাদ্রিদকে। দ্বিতীয়ত, নেইমারকে দলে টানতে কৌশলগত পন্থা অবলম্বন করতে হবে মাদ্রিদের। এরকম শর্তের পর এই ট্রান্সফার অনেকটা অবিশ্বাস্য লাগলেও নেইমার ও নেইমারের বাবার পূর্ণ আস্থা আছে জাহাভির উপর । যে কি-না এই অসাধ্য সাধন করতে পারবে। পরবর্তী মৌসুমের শুরুতেই মূলত বোঝা যাবে নেইমার পিএসজিতে থাকছেন নাকি আবার রেকর্ড ট্রান্সফার ফিতে যোগ দিচ্ছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে!




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: