সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সুশাসনের জন্য রাজনীতিবিদদের দলবাজি ছাড়তে হবে’

নিউজ ডেস্ক:: সুশাসনের জন্য রাজনীতিবিদদের দলবাজি ছাড়তে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) আয়োজিত ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, রাজনীতিবিদদের অবশ্যই দলবাজি থেকে বেরিয়ে আসতে হবে। দলবাজির জন্য রাজনীতিবিদরা দায়ী। আবার সরকারি কর্মকর্তারাও দায়ী। সুশাসনের জন্য দলবাজি থেকে বেরিয়ে আসতে হবে।

তিনি বলেন, প্রকৌশলী সমাজ সাড়ে ৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জনে মূল ভূমিকা পালন করছে। উন্নয়নের সঙ্গে যদি নৈতিক উন্নয়ন না হয়, তাহলে আমরা আবার হোঁচট খাবো।

প্রকৌশলীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নিরপেক্ষ নন। আপনারা বাংলাদেশের পক্ষ। উন্নয়ন, মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের পক্ষে, চার নীতির পক্ষে। সুতরাং আপনারা নিরপেক্ষ বলে মুক্তিযোদ্ধা ও রাজাকারকে যদি এক পাল্লায় মাপেন তবে প্রকারান্তরে আপনারা পাকিস্তানের পক্ষে।

আইইবি প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইবি সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, ঢাকা কেন্দ্রের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শিবলু), ইআরসি’র সাধারণ সম্পাদক প্রকৌশলী খান আতাউর রহমান সান্টু প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: