সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে গাড়ি ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে এক গাড়ি ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা হয়েছে। জানা যায় শুক্রবার (১৮ মে) জুমআর নামাজের পরে শ্রীমঙ্গলস্থ জালালিয়া রোডে ফরহাদ মটরস এর স্বত্তাধিকারী মো. ফরহাদ আহমদ এর উপর এই সন্ত্রাসী হামলা হয়। এতে তিনি গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষনিকভাবে তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ফরহাদের উপর সন্ত্রাসী হামলা হওয়ায় তার পিতা মো. আব্দুল জলিল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা করেন। এ মামলায় রফিক মিয়া (৫০) ’কে ১নং আসামী, জাহাঙ্গীর মিয়া (২৪) কে ২নং আসামী, আলমগীর মিয়া (২২)কে ৩নং আসামী, শাহাদৎ মিয়া (২০) ’কে ৪নং এবং উজ্জল মিয়া (২৫)’কে ৫নং আসামী করে মামলা করেন। এবং আরও ৭জনকে অজ্ঞাত আসামী করা হয়। শ্রীমঙ্গল থানায় মামলা নং ৯৬।

সন্ত্রাসী হামলায় আক্রান্তকারী মো. ফরহাদ আহমদ এর পিতা মো. আব্দুল জলিল জানান, শুক্রবার (১৮ মে) দুপুরে আমার ছেলেকে কয়েকজন সন্ত্রাসী এসে মারদর করে হামলা চালায়। এ হামলায় তার মাথায় গুরুতর আঘাত করে এবং তার হাত ও পায়ে জঘন্যতম আঘাত পায়। সে বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় ৫ জনকে আসামী করে মামলা দেয়া হয়েছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, মামলা দায়েরকৃতদের মধ্যে ১জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরকে গ্রেফতার করার চেষ্টা চলছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: