সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহবাজপুরে খেলার মাঠে কাঁটাতারের বেড়া

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলার শাহবাজপুর স্কুল এন্ড কলেজ সংলগ্ন খেলার মাঠে সম্প্রতি কাঁটাতারের বেড়া ও গ্রীলের ফটক তালাবদ্ধ করে রাখায় অধ্যক্ষের বিরুদ্ধে ক্রীড়ামোদি যুবসমাজ ও এলাকাবাসী ফুসে উঠছে। এর জের ধরে যেকোন সময় অনাকাংখিত ঘটনা ঘটার আশংকা রয়েছে।

জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত গভর্নিংবডির দুহাই দিয়ে স্কুল সংলগ্ন খেলার মাঠে কাটা তারের বেড়া দেন এবং প্রধান ফটক তালাবদ্ধ করে রাখেন। এতে এলাকার যুবসমাজ বিকেল বেলা উন্মুক্ত মাঠে খেলাধুলার সুযোগ থেকে বঞ্চিত হন। এছাড়া মাঠের অভ্যন্তর ও পাশ দিয়ে প্রতিদিন শাহবাজপুরের দক্ষিণ পূর্বাঞ্চলের লোকজন স্থানীয় হাটবাজারে যাতায়াত করেন। অধ্যক্ষ হঠাৎ মাঠে কাঁটাতারের বেড়া ও গেটে তালা ঝুলিয়ে দেয়ায় শুধু এলাকার কিশোর ও যুবসমাজ নয় স্কুলের শিক্ষার্থীরা খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছে। এতে এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শাহবাজপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রহমান বাবুল জানান, অধ্যক্ষের স্বেচ্ছাচারিতার কারণে বিকেলে এলাকার ছেলেপুলেরা মাঠে খেলাধুলা করতে পারছে না। দক্ষিণ পূর্বাঞ্চলের লোকজন স্থানীয় বাজারে যেতে দুর্ভোগের শিকার হচ্ছে। কয়েকদিন পূর্বে ভুক্তভোগীরা জড়ো হয়ে কাঁটাতারের বেড়া ও গেটের তালা ভাঙ্গতে উদ্যত হলে তিনি ও ব্যবসায়ীরা তাদেরকে প্রতিরোধ করেছেন।

এব্যাপারে অধ্যক্ষ আব্দুল বাছিত জানান, পরিবহন শ্রমিকরা খেলার মাঠে যাবাহন পার্কিং করে মাঠের ক্ষতি সাধন করছিল। গভর্নিংবডির সিদ্ধান্তে তিনি মাঠে কাঁটাতারের বেড়া ও গেট তালাবদ্ধ করে রেখেছেন।

গভর্নিংবডির সদস্য অধ্যাপক আব্দুস সহিদ খান জানান, উন্মুক্ত খেলার মাঠে কাঁটাতারের বেড়া ও গেটে তালা লাগানোর ব্যাপারে গভর্নিংবডির কোন সভায় সিদ্ধান্ত হয়েছে বলে তার জানা নেই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: