সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সহকারী থেকে এখন অনেক বড় নায়িকা মিতু!

বিনোদন ডেস্ক:: নায়িকা হওয়ার দৌড়ে গ্রামের সাধারণ মেয়েটি ঢাকায় এসে হাজির। নায়িকা হবার মনবাসনা নিয়েই মূলত ঢাকায় আসা। কোনো সুযোগ না পেয়ে পরে জনপ্রিয় এক নায়িকার সহকারী হিসেবে কাজ করতে শুরু করে। সময় যেতেই দেখা যায় নায়িকার চেয়ে সহকারীর ভাব ভঙ্গিমা একটু বেশি। একটা সময় দেখা যায় ঐ নায়িকাকে ছাপিয়ে সহকারী একদিন অনেক বড় নায়িকা হয়ে যায়।

সেখানে জন্ম নেয় নানান ঘটনা। এমনই এক গল্পের নতুন একটি ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করলেন মিস সুপার মডেল জাহারা মিতু। নাটকটিতে দেখা যাবে নায়িকার সহকারী থেকে এখন অনেক বড় নায়িকা মিতু! নাটকের নাম ‘আকাশে মেঘ নেই’। ফেরারী ফরহাদের গল্পভাবনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেন রাশেদ রাহা।

নাটক সম্পর্কে মিতু বলেন, নাটকের গল্প এবং চরিত্র বেশ ভালো লেগেছে। আমি এর আগে ব্যাচেলর ডট কম ধারাবাহিকে এরকম একটি চরিত্র করেছি। আসলে এই গল্পটা অনেক বেশি মজার। পুরো বিনোদন নির্ভর একটি কাজ। আশা করি দর্শক দেখে অনেক বেশি মজা পাবে।

এ ধারাবাহিক নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হয়। এ নাটকে আরও অভিনয় করেছেন আমিন খান, আনিসুর রহমান মিলন, ইন্তেখাব দিনার, শ্যামল মাওলা, অভিনেত্রী অপর্ণা, তাজিন আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজমেরী আশা, প্রাণ রায়, জয়ন্ত চট্টোপাধ্যায়, সাবেরী আলম, ফারুক আহমেদ, রিফাত চৌধুরী, শবনম পারভীন, নুসরাত জাহান খান নিপা, মুন, মৌমি, ইকবাল ও মাজনুন মিজান প্রমুখ।

বড় পর্দায় অভিনয় প্রসঙ্গে মিতু বলেন, ‘বড় পর্দায় কাজের স্বপ্ন সবাই দেখে ঠিক আমিও তাদের একজন। কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে। আমার প্রথম সিনেমাটি হবে মনে রাখার মত একটা ছবি। তাই একটু সময় নিচ্ছি। তাই বেছে সেরা কাজটিই করতে চাই।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: