সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোবাইল ফোন চুরি করছে ‘পুলিশ’, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক::  দোকান থেকে মোবাইল ফোন চুরি করছেন এক ‘পুলিশ সদস্য’। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। রাজধানীর কচুক্ষেত এলাকার রজনীগন্ধা মার্কেটে বৃহস্পতিবার এ চুরির ঘটনা ঘটে বলে জানা গেছে। তবে ওই ‘পুলিশ সদস্য’ কোন থানায় কাজ করেন সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা গেছে, একটি মোবাইল ফোনের দোকানে দুই ব্যক্তি দোকানদারের সঙ্গে কথা বলছেন। এর মধ্যে একজন তার একটি মোবাইল ফোন দোকানের কাচের শোকেসের ওপর রেখে প্রথমে পকেট থেকে সিগারেট বের করেন। পরে পাশের জন থেকে লাইটার নিয়ে সিগারেটে আগুন ধরান।

এরপর সিগারেট টানতে টানতে দোকানের একপাশে সরে দাঁড়ান। তিনি যখন পকেট থেকে সিগারেট বের করছিলেন তখন সেখানে ‘পুলিশের এক সদস্য’ প্রবেশ করে শোকেসের ওপর যেখানে মোবাইলটি রাখা ছিল ঠিক সেখানে গিয়ে দাঁড়ান।

দোকানদারের সঙ্গে কথা বলতে বলতে মোবাইলটি টিপাটেপি করেন তিনি। তাকান এদিক-ওদিক। একপর্যায়ে মোবাইল ফোনটি হাতে তুলে নিয়ে দ্রুত চলে যান। পুরো ঘটনাটি দোকানে থাকা সিসি ক্যামেরায় ভিডিও হতে থাকে। ভিডিওতে সময় ও তারিখ দেখে এটি ১৭ মের ঘটনা ছিল বলে জানানো হয়েছে।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মোহাম্মদ শামীম হোসেন সময় নিউজকে বলেন, আমরা ভিডিওটি দেখেছি। এমন কোনো পুলিশ সদস্যের অস্তিত্ব আমরা খুঁজে পাইনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: