সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বউ-শ্বাশুড়ি বিহীন নিস্তব্ধ দালানঘর

হবিগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার আলোচিত বউ-শ্বাশুড়ি হত্যার পর নিস্তব্ধ হয়ে রয়েছে বউ-শ্বাশুড়ি বিহীন শতহাত লম্বা ইট-সিমেন্ট ও বালু দিয়ে গড়া দালান ঘর । বাড়িটি ৬টি রুম ও একটি বিশাল বারান্দা বেষ্টিত । বাড়ির দক্ষিণ পাশে বেশ গাছপালায় ভরপুর । বাড়ির উত্তর দিকে বারান্দা থেকে মনোরম পরিবেশ সবুজ-শ্যামল ঘেরা পাকা ধানের ফসল দেখাযায়। শতহাত লম্বা বাড়িতে প্রায় দেড় বছর ধরে বসবাস করে আসছেন রাজা মিয়ার স্ত্রী ও লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম(৫২) ও আখলাক চৌধুরীর স্ত্রী রুমি আক্তার(২২) ।

এত বড় বাড়িতে শুধু বউ-শ্বাশুড়ি থাকার ফলে সবসময় নিরব পরিবেশ বজায় থাকতো । বাড়িতে দুটি কলাবছিবল গেইট রয়েছে এর মধ্যে উত্তর পাশের গেইট সবসময় তালা দিয়ে বন্ধ করা থাকে । এবং অপর গেইটও তালা দিয়ে বন্ধ করে রাখা হতো। এত বড় বাড়িতে শুধু বউ-শ্বাশুড়ি একা থাকতেন বলে সবসময় ভয় কাজ করতো আর সেজন্যই পরিচিত কেউ ছাড়া গেইট খুলে দিতেন না মালা বেগম ও রুমি আক্তার । সবসময় বউ-শ্বাশুড়ি গৃহবন্ধীদের মতো জীবনযাপন করলেও ছিলেন হাসিখুশি ও সুখে শান্তিতে । কিন্তু সুখ চিরস্থায়ী থাকেনা সেটাই বাস্তবে রূপ নিলো । শতহাত লম্বা বাড়ির প্রতিটি অংশ জুড়েই এখন শুধু বউ-শ্বাশুড়ির স্মৃতি বিজড়িত।

গত(১৩মে) রবিবার রাতে উপজেলার সাদুল্লাপুর গ্রামে নির্মম ভাবে এলাকার বখাটে জাকারিয়া আহমেদ শুভ ও পাশ্ববর্তী বাড়ির কাজের ছেলে আবু তালেব এর হাতে প্রাণ হারাতে হয় বউ-শ্বাশুড়িকে । বাড়ির বারান্দা ও শয়ন কক্ষে এখনো বউ-শ্বাশুড়ির রক্ত পড়ে আছে ।

আটকের তিনদিন ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে আখলাক চৌধুরীর স্ত্রী রুমিকে ধর্ষণের উদ্দেশ্যে ঘরে প্রবেশ করে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যাকান্ড ঘটায় বলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জানায় বখাটে শুভ ও তালেব। গত বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে ১৬৪ ধারায় আসামীরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় জাকারিয়া আহমেদ শুভ ও আবু তালেব। পরে তাদের কারাগারে প্রেরণ করা হয় ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: