সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াঙ্কা-অভিষেকের প্রতিবন্ধী সন্তান জাইরা!

বিনোদন ডেস্ক::
প্রিয়াঙ্কা চোপড়া ও অভিষেক বচ্চনের প্রতিবন্ধী সন্তান জাইরা ওয়াসিম! শারীরিক সমস্যাকে তুচ্ছ করে মনের জোরে নিজের পায়ে দাঁড়ান জাইরা। তবে এমন চিত্র সত্য ঘটনা অবলম্বনে দেখা যাবে পর্দায়।বলিউড নির্মাতা সোনালি বসুর ছবিতে দীর্ঘ নয় বছর পর প্রিয়াঙ্কা-অভিষেক একসঙ্গে ফিরছেন অনস্ক্রিনে।

সোনালি বসুর পরবর্তী ছবি তৈরি হতে চলেছে স্পেশাল চাইল্ড অর্থাৎ অটিস্টিক শিশুদের জীবনকে কেন্দ্র করে। এর আগেও অবশ্য তিনি ‘মারগারিটা, উইথ আ স্ট্র’ ছবিটিতে অটিজিম নিয়ে নানান সমস্যা দেখিয়েছিলেন। যদিও তার আসন্ন প্রজেক্টটির চিত্রনাট্য সম্পূর্ণ আলদা।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে ছবিটি। আইশা চৌধুরী নামক এক মেয়ের জীবনের ওপর ভিত্তি করে লেখা হয়েছে স্ক্রিপ্ট। এই আইশার ভূমিকায় অভিনয় করবেন জাইরা। নিজের শারীরিক সমস্যাকে তুচ্ছ করে মনের জোরে কীভাবে সে নিজের পায়ে দাঁড়াবে, তাই নিয়ে এগোবে ছবির গল্প।

মোটিভেশনাল স্পিকার হয়ে উঠবে আইশা শারীরিক সমস্যা পেরিয়ে। তার জীবনের সেই ঘটনাকে তুলে ধরবেন পরিচালক সোনালি বসু। জন্মের সময় আইশার ইমিউনো ডেফিশিয়েন্সি ডিসঅর্ডারে আক্রান্ত হন। ১৩ বছর বয়সে পালমোনারি ফাইব্রোসিসেও ধরা পড়ে। এ সমস্ত বাঁধা পেরিয়ে আইশা নিজেকে প্রতিষ্ঠিত করে। ওইটুকু বয়সেই ২০১৫ সালের ২৪ জানুয়ারি মৃত্যুর কোলে ঢোলে পড়ে আইশা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: