সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোচিং সেন্টারে আপত্তিকর অবস্থায় শিক্ষক-ছাত্রী, অত:পর বিয়ে

ডেইলি সিলেট ডেস্ক:: কোচিং করতে এসে শিক্ষকের সাথে নবম শ্রেণির শিক্ষার্থীর গড়ে উঠে অনৈতিক সম্পর্ক। ১৮ মে শুক্রবার তা হাতে-নাতে ধরে ফেলেন এলাকাবাসী। অল্প সময়েই তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এনিয়ে শুরু হয় তোলপাড়। তড়িঘড়ি করে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার ও ছাত্রীকে অনির্দিষ্টকালের ছুটি দেয় বিদ্যালয় পরিচালনা কমিটি। শুক্রবার ওই শিক্ষকের কাজিরহাট দক্ষিণ বাজারস্থ প্রাইভেট কোচিং কক্ষে এই ঘটনা ঘটে।

জানা যায়, শহীদ আমান উল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক আবদুল মান্নান রানা একই বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীর সাথে নিজ কোচিং কক্ষে আপত্তিকর অবস্থায় জড়িয়ে পড়েন। যা সরাসরি ধরে ফেলে স্থানীয় কতিপয় যুবক। পরে শিক্ষককে মারধর করা হয়। বিষয়টি মুহূর্তের মধ্যে জানাজানি ও ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় অভিভাবক মহলে উত্তেজনা দেখা দেয়। পরবর্তীতে ছাত্রীর ভবিষ্যৎ চিন্তা করে ওই শিক্ষকের সাথে তার বিয়ে দেয়া হয়।
এদিকে সমালোচনা সামাল দিতে অভিযুক্ত শিক্ষককে তাৎক্ষণিক বহিষ্কার করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি। কমিটির সভাপতি ফজলুল হক কিরণ ও প্রধান শিক্ষক কার্তিক লাল ভৌমিক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: