সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ইয়াবাসহ আটক ৩

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ মে) দিবাগত রাত ১টায় পতনউষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ও সহকারি উপ-পরিদর্শক তৈয়ব আলীর নেতৃত্বে পুলিশের একটি দল শ্রীসূর্য্য গ্রামে বদরুল ইসলামের কলোনীতে অভিযান চালায়। এ অভিযানে এ কলোনীর ভাড়াটে ইয়াবা ব্যবসায়ী কামরুল ইসলামের বসত ঘর থেকে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়। আটকৃতরা হলেন বিশাল মালাকার (২৫), সাবাজ মিয়া (২৪) ও কামরুল ইসলাম (২২)। এর মাঝে বিশাল মালাকার ও সাবাজ মিয়ার বাড়ি পতনউষার ইউনিয়নে আর কামরুল ইসলামের বাড়ি রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা গ্রামে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ইয়াবাসহ ৩ জন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, পতনউষার এলাকায় ইয়াবা ব্যবসায়ীরা সক্রিয় খবর পেয়ে এ অভিযান পরিচালিত হয়। এর আগেও ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছিল। আটক ৩জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: