সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে ত্রিপল মার্ডার: তদন্তে এবার পিবিআই

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের দিরাইয়ে জলমহাল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের বন্দুকযুদ্ধে তিন মৎস্যজীবী নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার সিআইডি দাখিলকৃত অভিযোগপত্র ফিরিয়ে দিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দিরাই আমলগ্রহণকারী ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ও অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুর রহমান মজুমদার এ নির্দেশ দেন।

জানা যায়, ২০১৭ সালের ১৭ জানুয়ারি দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ঘোড়ামারা সাতপাকিয়া প্রকাশিত জারুলিয়া জলমহাল দখলকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের স্থানীয় শীর্ষ নেতাদের লোকজনের সঙ্গে উপজেলা যুবলীগ নেতা একরার হোসেনের লোকজনের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে একরার হোসেন পক্ষের হাতিয়া গ্রামের তাজুল ইসলাম (৩৩), আকিলনগর গ্রামের সাহারুল ইসলাম (২৮) ও উজ্জ্বল মিয়া (৩০) নিহত হন। এর মধ্যে একজন ঘটনাস্থলে এবং দুইজন মারা যান হাসপাতালে নেয়ার পর। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও ২২ জন। জানা গেছে, ওইদিন দুই পক্ষ জলমহালের নিয়ন্ত্রণ নিতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনার পর এখন একরার হোসেন জলমহালের নিয়ন্ত্রণ ধরে রেখেছেন বলে জানা গেছে।

এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. জহিরুল হক কবির গত ৪ এপ্রিল আদালতে মামলার অভিযোগপত্র জমা দেন। আদালতে দাখিলকৃত অভিযোগপত্রে তিনি প্রধান আসামি মোশাররফ মিয়া, ২নং আসামি প্রদীপ রায়, ৩নং আসামি হাফিজুর রহমান তালুকদার ও মেয়রের দুই পুত্রসহ ৯ জনকে মামলা থেকে অব্যাহতির আবেদন করেন।

এই আবেদনের প্রেক্ষিতে মামলার বাদী একরার হোসেন উক্ত তদন্ত প্রতিবেদনের উপর নারাজি প্রদান করেন। আদালত দুই কার্যদিবস শুনানি শেষে গতকাল বৃহস্পতিবার পিবিআইকে পুনঃতদন্তের আদেশ প্রদান করেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: