সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার আহবান

রমজানে দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখার দাবিতে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটে সিলেট বিভাগ গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায়, আসন্ন রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্য স্থিতিশীল, যানজট নিরসন ও আইনশৃংখলা সমুন্নত রাখার দাবী জানান বক্তরা।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট বিভাগ গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি ও হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আওলীয়া ভক্তবৃন্দ পরিষদের ভাইস প্রেসিডেন্ট মো. পংকি মিয়া জালালী, সহসভাপতি কুদ্দুছ খান, মো. সফিক মিয়া, মোছা. নাহিদা আক্তার চৌধুরী, সাধারণ সম্পাদক কাওছার হোসেন, সহ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লায়েক মিয়া অর্থ সম্পাদক কাজী মাসুদ আহমদ, সহ অর্থ সম্পাদক মো. বাচ্ছু মিয়া, জয়নাল আবেদীন, ধর্ম বিষয়ক সম্পাদক রাজা মিয়া, প্রচার সম্পাদক আবু ছুফিয়ান, সাংস্কৃতিক সম্পাদক মো. মুক্তার মিয়া, আব্দুল মালেক, মোত্তালিব, আওলাদ, এলাহিদ, দেলওয়ার, দীপু, জীবন আহমদ, তাজুল ইসলাম, ইব্রাহীম মিয়া, হেলাল, আব্দুল কাদির, শাহিন মিয়া প্রমুখ।
জগন্নাথপুরে ইউনিক যুব সংঘের
ইফতার সামগ্রী বিতরণ
পবিত্র মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী খাবার বিতরণ করেছে মীরপুর ইউনিক যুব সংঘ। গত বুধবার প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরণ করে আর্ত-মানবতার কল্যানে কাজ করার মহান লক্ষ্য নিয়ে গঠিত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক এই সংগঠনটি। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ১৩৫ টি গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাবার সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে একটি পরিবারকে ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি এম এম সুহেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকারিয়া আবু ও সহ-সভাপতি জুবেদ আলী লখনের পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ৩নং মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হলিয়ারা পাড়া সুন্নিয়া কাদরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ময়নুল ইসলাম পারভেজ, সমাজ সেবক নুরুল ইসলাম, মিরপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিক যুব সংঘের সাবেক উপদেষ্টা মস্তফা আলী, নুরুল আমিন সুজা, মহিব উদ্দিন সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সাবেক অর্থ সম্পাদক ইমাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ জীবন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নজম উদ্দিন, প্রচার সম্পাদক নুরুল ইসলাম নুনু, অফিস সম্পাদক আব্দুল কাহার, সদস্য নুর ইসলাম, দিলু মিয়া, আব্দুল বারিক, মঞ্জু মিয়া, ফরহাদ মিয়া ও শাহিন মিয়া প্রমুখ।-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: