সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

নারীরা তার কর্ম দক্ষতার মাধ্যমে দেশের উন্নয়নে এগিয়ে আসছে ও দেশের আর্ত-সামাজিক উন্নয়ন ও দক্ষতাবৃদ্ধি পাচ্ছে। নারীরা যুব উন্নয়নের ব্যাপক ভূমিকা পালন করছে। এতে সরকার সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আগে বিউটি পার্লার খুলতে গেলে অনেকের মধ্যে আতঙ্ক ছিল বর্তমান সময়ে এর সমস্যা দূর হয়েছে। এখন মেয়েরা তার কর্ম-দক্ষতার মাধ্যমে নিজস্ব বিউটি পার্লার প্রতিষ্টান গড়ে তুলতে সক্ষম হয়েছে। দেশ উন্নয়নের পাশাপাশি নারীরাও এগিয়ে যাচ্ছ সামনে দিকে। নারীরা এখন যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় বিভিন্ন কর্ম-ব্যস্ততায় সাবলম্বী হয়ে নিজেকে গড়ে তুলতে সক্ষম হয়েছে বলে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী এজাজুল হক একথা বলেন।
সিলেট যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত গত বুধবার সন্ধ্যা ৭টায় নগরীর উপশহরস্থ মোনালিসা লেডিস টেইলার্স ও বুটিকস এন্ড ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সিলেট বিভাগ সাধারণ সম্পাদক ফরিদা আলমের উদ্যোগে সিলেটে ৪ সপ্তাহব্যাপী বিউটিফিকেশন বিষয়ক বিশেষ প্রশিক্ষণ কর্মশালা সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিলেট যুব উন্নয়নের উপ-পরিচালক মো.আলাউদ্দিন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় যুব পদকপ্রাপ্ত ও মোনালিসা টেইলার্স এন্ড টেনিং সেন্টারের পরিচালক ফরিদা আলম।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট যুব উন্নয়নের সদর উপজেলা কর্মকর্তা আজহারুল কবির ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সিলেট বিভাগ উপদেষ্টা নুরুন্নাহার বেবী, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সিলেট বিভাগ সভাপতি মিনারা বেগম। অপরুপা বিউটি পার্লার ব্যবস্থাপনা পরিচালক স্বপ্না গাজী, সিলেট যুব উন্নয়ন পরিষদ সভাপতি আফিকুর রহমান আফিক, সহ প্রশিক্ষনার্থীরা।
উল্লেখ্য, ৩রা ফেব্রুয়ারী শনিবার ৪ সপ্তাহব্যাপী বিউটিফিকেশন বিষয়ক বিশেষ প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়। অভিঞ্জতা সম্পন্ন বিউটিসিয়ান দ্বারা পরিচালিত প্রায় ৪০জন প্রশিক্ষনার্থীদেরকে লিখিত ও প্রেকটিক্যাল বিউটিটিপস(ব্রু-প্লাগ,হেয়ার কাট,ফ্যাসিয়াল, পেডিকিউর-মেনিকিউর,পার্টি মেকআপ,বিয়ে সাজ)সহ সব ধরনের প্রশিক্ষণ দেয়া হয়।-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: