সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্বপ্ন-রিফাতসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক ::
মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে মহানগরীর উপশহর এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৫২ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় উপশহর ও মেন্দিবাগে রিফাত এন্ড কোং, স্বপ্ন, হোটেল রেস্তোরাসহ ফলের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা করা হয়।
সিলেট জেলা বাজার কমিটির সদস্য নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলমের নেতৃত্বে জেলা বাজার মনিটরিং কমিটির সদস্যের সাথে নিয়ে এ অভিযান পরিচালিত হয়।
এ সময় দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করায় এবং ধার্যকৃত মূল্যের চেয়ে অতিরিক্ত হারে পণ্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় স্বপ্নকে ৩০ হাজার টাকা, রিফাত এন্ড কোং কে ১০ হাজার টাকা, ইশিতা রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা এবং ভাই ভাই ফল ভান্ডারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
বাজার মনিটরিং টিমের মেন্দিবাগ ও উপশহর অংশের নেতৃত্বে থাকা সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ বলেন, রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে প্রতিবারের ন্যায় এবারো এই কমিটি সিলেটে মাঠ পর্যায়ে কাজ করবে। এ সময় সিলেট জেলা মার্কেটিং অফিস, চেম্বার অব কমার্সের প্রতিনিধি এবং র‌্যাব-৯ ও পুলিশ বাহিনীর সদস্যগণ মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: