সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এম ইলিয়াছ আলীকে ফিরে পাওয়ার প্রত্যাশায় দোয়া ও মিলাদ মাহফিল

সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক জননেতা এম ইলিয়াছ আলীকে ফিরে পাওয়ার প্রত্যাশায় ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের উদ্যোগে ১৭ মে বৃহস্পতিবার হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, এম ইলিয়াছ আলীকে ফিরে পাওয়ার প্রত্যাশায় ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক ও জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির সহ সভাপতি শাহ জামাল নুরুল হুদা, যুগ্ম সম্পাদক ময়নুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউল বারী চৌধুরী খুর্শেদ, জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক কাজী জয়নুল হক, এম.সি কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলওয়ার হোসেইন, ল’ কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আবু ইয়ামিন চৌধুরী, মহানগর ছাত্রদলের সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুজন আহমদ, আপ্যায়ন সম্পাদক ওমর ফারুক, সহ অর্থ বিষয়ক সম্পাদক ইমাদ আহমদ সেতু, জেলা ছাত্রদলের সদস্য মনিরুজ্জামান মিজান, এ ইউ রানা, আরিফুল ইসলাম বাবু, বেলাল আহমদ, সোবহান আহমদ, মহানগর তরুণ প্রজন্মদলের সভাপতি আহমেদ আল আমিন, নাদির হোসেন রিয়াদ, ফজলে রাব্বী রিমন, ওয়াহিদ অভি প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: