সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৩ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটির এইচআইভি (এইডস্) বিষয়ক মতবিনিময় সভা

বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট সিভিল সার্জন অফিস কনফারেন্স হলে প্রায়োটাইজড্ এইচআইভি প্রিভেনশন সার্ভিসেস এ্যামং কি পপুলেশন ইন বাংলাদেশ দি গ্লোবাল ফান্ড প্রজেক্ট এর এইচআইভি/এইডস্ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ম্যানেজার আহাদ আলী দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের সহকারি সির্ভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এইচআইভি এইডস বর্তমানে আমাদের সমাজে অন্যতম একটি ভাইরাসজনিত ঘাতক ব্যাধি হিসেবে চিহ্নিত হয়েছে। অবাধে মেলামেশা, অসতর্কমূলকভাবে রক্ত গ্রহণ, বিভিন্ন ধরনের নেশা আসক্তি থেকে এই রোগ হয়ে থাকে। তাই সমাজে যারা এইচআইভি ও এইডস এর জন্য ঝুঁকিপূর্ণ কার্যক্রম করে থাকে তাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে। এছাড়াও তাদের নৈতিক চরিত্র ঠিক রাখার পাশাপাশি এইচআইভি ও এইডস ছড়ায় এমন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য ধর্মীয় অনুশাসন মেনে চলার তিনি আহব্বান জানান।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,, অফিসার মারুফ বীন বাশার, শাহজালাল উপশহর হাই স্কুলের সিনিয়র শিক্ষক মোস্তাক আহাম্মেদ চৌধুরী, ডাঃ মইনুল হাসান, এডভোকেট স্বপন, জেলা কোর্ট মসজিদের ইমাম আব্দুল মালেক, মুক্তা প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: