সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্যায়ক্রমে সকল বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হবে : ইউএনও আনিছুর রহমান

ওসমানীনগর সংবাদদাতা ::
সিলেটের ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বলেছেন, পর্যায়ক্রমে উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হবে। উপজেলার ১শ’ ১০টি পাথমিক বিদ্যালয়ের মধ্যে ইতিমধ্যে ২০টি বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হয়েছে। অবশিষ্ট বিদ্যালয় গুলোকে আগামী আগস্টের মধ্যে শত ভাগ মিড ডে মিলের আওতায় আনা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছি। প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নিতে যত ধরণের প্রদক্ষে গ্রহণ করা দরকার প্রশাসনের পক্ষ থেকে তা করা হবে।

গত বুধবার দুপুর ১টায় উপজেলার উমরপুর ইউপির মাটিয়াকাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ নেছাওর আলীর সভাপতিত্বে ও ডাঃ সুমন সূত্রধরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিবেসে বক্তব্য রাখেন, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার দাশ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কটালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরুণ কুমার দেব, প্রধান শিক্ষিকা পার্বতী রাণী দেব, আ’লীগ নেতা আনহার আহমদ, ইউপি সদস্য রোকন আহমদ চৌধুরী, সৈয়দ মাসুদ আলী, আমিরুল ইসলাম শিকদার, উপসহকারী কৃষি কর্মকর্তা শিল্পী রাণী নাথ ও উপরপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী ইসহাক আহমদ শিপন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা দবির মিয়া, ইউপি সদস্য মাহফুজুল হক আখলু, আব্দুল খালিক, সহকারী শিক্ষিকা সাথী রাণী দে, শান্তা রাণী নন্দী, মিতা রাণী সেন। যুক্তরাজ্য প্রবাসী সাজন খানের দানকৃত টিফিন বক্সে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মধ্যে দুপুরের খাবার হিসেবে একটি করে ডিম ও ভুনা খিচুরি প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: