সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্নো তারকাকে অর্থ দেয়ার কথা স্বীকার ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক::
পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে দেয়ার জন্য আইনজীবীর হাতে কত অর্থ দিয়েছিলেন সেটি আনুষ্ঠানিকভাবেই প্রকাশ করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।দেশটির দ্যা অফিস অব গভর্নমেন্ট এথিকস বলছে, ট্রাম্পকে তার আর্থিক বিবরণীতে সেটি দিতে হয়েছে।এ সংক্রান্ত ফাইলে থাকা তথ্যানুযায়ী, তিনি আইনজীবী মাইকেল কোহেনকে ২০১৬ সালের জন্য যে অর্থ দিয়েছিলেন তার পরিমাণ এক লাখ থেকে আড়াই লাখ ডলারের মধ্যে।

যদিও ট্রাম্প এর আগে স্টর্মি ড্যানিয়েলসকে এক লাখ ৩০ হাজার ডলার দেয়ার বিষয়টি স্বীকারই করেননি।এখন ওই ফাইলে একটি ফুটনোট দিয়ে হোয়াইট হাউস বলছে, স্বচ্ছতার স্বার্থেই এটিকে তালিকায় রাখা হয়েছে।যদিও অফিস অব গভর্নমেন্ট এথিকসের প্রধান ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দেয়া এক চিঠিতে লিখেছিলেন- কোহেনের মাধ্যমে যেসব অর্থ শোধ হয়েছে, সেগুলো জানাতে হবে।

কোহেনের এ সম্পর্কিত কাগজপত্র ইতিমধ্যেই এফবিআই জব্দ করেছে এবং এ নিয়ে এখন তদন্ত চলছে বলে জানা যাচ্ছে।ড্যানিয়েলস, যার প্রকৃত নাম স্টেফাইন ক্লিফোর্ড অভিযোগ করেছিলেন যে, ২০০৬ সালে একটি হোটেল কক্ষে ট্রাম্প তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন।

যদিও তখন ট্রাম্প সেটি প্রত্যাখ্যান করেছিলেন বলে জানিয়েছিলেন তার আইনজীবী।ড্যানিয়েলসের দাবি সত্যি হলে ঘটনাটি ঘটে ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্প দম্পতির সন্তান ব্যারনের জন্মের কয়েক মাসের মধ্যে। গত এপ্রিলে ট্রাম্প বলেছিলেন, মাইকেল কোহেন ড্যানিয়েলসকে ২০১৬ সালের নির্বাচনের আগে কোনো অর্থ দিয়েছিলেন কিনা সেটি তার জানা নেই।

তবে আইনজীবীকে ট্রাম্পের টাকা দেয়ার বিষয়টি প্রথম নিশ্চিত করেন প্রেসিডেন্টে অ্যাটর্নি রুডি গিলিয়ানি।তিনি বলেছিলেন যে ড্যানিয়েলসকে চুপ রাখতে- যাতে করে তিনি ট্রাম্পকে নিয়ে অসত্য ও অতিরঞ্জিত অভিযোগ না করেন, সে জন্যই ওই লেনদেন করা হয়েছিল।

সূত্র:বিবিসি বাংলা







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: