সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পশ্চিমবঙ্গের ১৯টি জেলায় পুনর্নির্বাচন

আন্তর্জাতিক ডেস্ক:: পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ৫৭২টি বুথে আজ পুনর্নির্বাচন হচ্ছে। সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। ঝাড়গ্রাম ছাড়া রাজ্যের ১৯টি জেলায় পুনর্নির্বাচন হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে এ পর্যন্ত ২৫ জনের মৃত্যু হয়েছে।

বীরভূমে প্রতিটি বুথে একজন করে ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং একজন করে স্পেশাল এ এসআই রয়েছে। গ্রামে ঢোকার ১কি.মি. আগে থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পুনর্নির্বাচনেও ভোট ও বুথ জ্যামের অভিযোগ তোলে বিজেপি। বুধবার সকাল থেকে জগৎবল্লভপুরের বামনপাড়া হাই স্কুলে (রুম-২) ভোট শুরু হয়। বিজেপির অভিযোগ, স্থানীয় মণ্ডল সভাপতি অশোক সিং, ভোট শুরু হওয়ার আগে প্রার্থীর বাড়িতে জেলা পরিষদের এজেন্টের ফর্ম দিতে গেলে তাকে ঘিরে ধরে মারধর করে তৃণমূল কর্মীরা।
এরপর ওই বুথে (১৪৩ বুথ) ভোট শুরু হলেও সেখানে বুথ জ্যাম ও জাল ভোটের অভিযোগ ওঠে। উল্লেখ্য, গত সোমবার ভোটের দিনেও ব্যাপক ঝামেলা তৈরি হয়। যে কারণে এখানেও পুনর্নির্বাচনের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

যেসব জেলায় পুনর্নির্বাচন হচ্ছে
হুগলি ১০, পশ্চিম মেদিনীপুর ২৮, জলপাউগুড়ি ৫, কোচবিহার ৫২, মুর্শিদাবাদ ৬৩, পুরুলিয়া ৭, নদিয়া ৬০, দক্ষিণ দিনাজপুর ৩৫, পশ্চিম বর্ধমান ৩, উত্তর ২৪ পরগণা ৫৯, মালদা ৫৫, বীরভূম ৬, বাঁকুড়া ৫, উত্তর দিনাজপুর ৭৩, দক্ষিণ ২৪ পরগণা ২৬, পূর্ব মেদিনীপুর ২৩, আলিপুরদুয়ার ২, ঝাড়গ্রাম ০ পূর্ব বর্ধমান ১৮ হাওড়া ৩৮, মোট ৫৬৮

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: