সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্র মজলিস সিলেট মহানগরীর ক্যাম্পাস বিভাগের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক সেক্রেটারি জেনারেল অধ্যাপক মাহবুুব মোর্শেদ বলেছেন, গোল্ডেন এ প্লাস পাওয়ার চেয়ে ভালো মানুষ হওয়ার জন্য শিক্ষার্থীদেরকে বেশী মনযোগ দিতে হবে। ভালো রেজাল্ট ভালো মানুষ হওয়ার মাপকাঠি নয়। শিক্ষার আসল উদ্দেশ্যই হলো জীবনের নৈতিক ও চারিত্রিক উন্নয়ন। যার মাধ্যমে আদর্শ ও সুন্দর সমাজ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা সম্ভব। অন্যথায় ভালো ছাত্র হয়েও নৈতিকতাকে বিসর্জন দিয়ে সন্ত্রাস, রাহাজানি, হতাশা, আত্মহত্যা, দুর্নীতি পরায়ণতা ও সামাজিক অবক্ষয়ের মতো নানরকম অপকর্মের দিকে ছাত্র সমাজ ধাবিত হয়। তাই ছাত্র জীবনই নিজেকে গঠনের উত্তম সময়। এ সময়ে জ্ঞান অর্জনের পাশাপাশি চরিত্র গঠন একান্ত প্রয়োজন।

১৪ মে সোমবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর ক্যাম্পাস বিভাগ আয়োজিত নগরীর ঐতিহ্যবাহী কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে এস.এস.সি. ও দাখিল উত্তির্ণ শিক্ষার্থীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সিলেট মহানগরী ক্যাম্পাস ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে ও এম.সি. কলেজ সভাপতি লিটন আহমদ জুম্মান এবং মদন মোহন কলেজ সভাপতি নাজমুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মনির হোসাইন, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. আবু হাসিন, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক কে.এম. আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শাহীন, সিলেট পূর্ব জেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী, শাবিপ্রবি সভাপতি মুহাম্মদ খসরুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেল, সিলেট মহানগর সেক্রটারি আফজাল হোসাইন কামিল, খেলাফত মজলিস সিলেট মহানগরের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহজাহান কবির ডালিম, পেশাজীবী সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম, ছাত্র মজলিস সিলেট মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, পাঠাগার সম্পাদক মঈনুল হক, মুহাম্মদ এহসান, নাজমুল ইসলাম খন্দকার, ফখরুল ইসলাম চৌধুরী, মোশাররফ আবেদীন জয়, রেজাউল করিম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: