সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও জুটি ইমন ও কুসুম শিকদার

বিনোদন ডেস্ক:: প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘গহীনে শব্দ’ ছবিতে জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী কুসুম শিকদার। সেই ছবিতে দর্শকের মন জয় করেছিলেন দুই তারকা। এরপর আর তাদেরকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

এবার দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। চিত্রনায়ক ইমন দিলেন সেই খবর। জানালেন, আসছে রোজা ঈদ উপলক্ষে নির্মিতব্য বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন ‘ইত্যাদি’র একটি গানে জুটি হয়ে হাজির হবেন তিনি ও কুসুম শিকদার।

ইমন বলেন, ‘জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে কাজ করতে পারলে খুবই ভালো লাগে। কেননা, এখনো দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন এটাই। আর ঈদের ‘ইত্যাদি’ মানে তো বিশেষ কিছু। অনেকদিন পর এই অনুষ্ঠানটিতে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগলো। আর কুসুম শিকদারের সঙ্গে অনেকদিন পর কাজ করার আনন্দটা আরও বেশি।’

ইমন জানালেন, মঙ্গলবার (১৫ মে) ধানমন্ডি অরচার্ড পয়েন্টে গানটির চিত্রধারণ হবে। এটি মূলত একটি সমাজ সচেতনতার গান। এখানেই মডেল হিসেবে দেখা যাবে ইমন-কুসুমকে।

‘ইত্যাদি’র রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেন হানিফ সংকেত। এটি বরাবরের মতোই এবারেও নির্মাণ করছে ফাগুন অডিও ভিশন।

প্রসঙ্গত, চিত্রনায়ক ইমন অভিনীত সর্বশেষ ‘পরবাসিনী’ ছবিটি মুক্তি পেয়েছে গেল বছর। এরপর তিনি ‘পাপ কাহিনি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করছেন। পাশাপাশি কাজ করছেন মডেল হিসেবেও।

অন্যদিকে ২০১৬ সালে মুক্তি পাওয়া দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘শঙ্খচিল’-এ অভিনয় করেছিলেন কুসুম শিকদার। সেখানে অভিনয় করে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছেন তিনি। এরপর আর চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। ‘নেশা’ শিরোনামে একটি গান গেয়ে ও এর মিউজিক ভিডিও সর্বশেষ দিয়ে আলোচনায় আসেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: