সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আম পাড়তে গিয়ে বিদ্যুপৃষ্ট হয়ে শ্রীমঙ্গলে একজনের মৃত্যু

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে বিদ্যুৎপৃষ্টে মো. জীবন মিয়া নামের ৩০ বছরের এক যুবকের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।  জানা যায় মঙ্গলবার ১৫ মে দুপুরে শহরের ভানুগাছ সড়কের ১০ নম্বর এলাকায় হিল ভিউ গেস্ট হাউজে ঘটনাটি ঘটে।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যপারে শ্রীমঙ্গল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

গেস্ট হাউজ কর্তৃপক্ষ জানান, মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে জীবন মিয়া গেস্ট হাউজের ছাদে উঠে লোহার পাইপ দিয়ে গাছ থেকে আম পাড়তে গিয়েছিলেন। এসময় আমগাছের সামনে থাকা বিদ্যুতের মেইন লাইনে লোহার পাইপটি লেগে যায়। এতে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মামলার তদন্তকারী অফিসার শ্রীমঙ্গল থানার এস আই ফজলে রাব্বী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের বাড়ি ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল থানার সৈয়দটুলা গ্রামে। তিনি একজন মধু ব্যবসায়ী। ব্যবসার কাজে তিনি প্রায় সময় শ্রীমঙ্গলে আসতেন এবং হিল ভিউ গেস্ট হাউজের স্টাফ মুসলিম মিয়া (সম্পর্কে তার ভাতিজা) এর সাথে গেস্ট হাউজে থাকতেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: