সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার কোয়ান্টিকো!

বিনোদন ডেস্ক::
বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার কোয়ান্টিকো! এটা কোন চটকদার শিরোনাম নয়। হলিউডে প্রিয়াঙ্কার যাত্রা হয় গান দিয়ে। তবে হলিউড তাকে ব্যাপক পরিচিতি দিয়েছে এবিসি ক্রাইম ড্রামা কোয়ান্টিকো। এখানে মূল চরিত্রে অভিনয় করেন এই বলিউড অভিনেত্রী।

কয়েক বছর আগে এবিসির এ ড্রামা শোয়ের শুরু হয়। কোয়ান্টিকোর উদ্বোধনী প্রদর্শনী বেশ সাড়া ফেলেছিল। তারপরই আমেরিকান ব্রডকাস্টিং করপোরেশন এটিকে ধারাবাহিকভাবে প্রচার করতে শুরু করলো। বর্তমানে কোয়ান্টিকো তৃতীয় সিজনে পা রেখেছে। তবে আশাহত হওয়ার মতো খবর হচ্ছে, এ ড্রামা সিরিজের ঝুলিতে উঠে এসেছে খুবই কম রেটিং। আর এ কারণেই এবিসি সিদ্ধান্ত নিয়েছে এই সিরিজটি বন্ধ করে দেওয়ার।

চলতি বছরের ২৬ এপ্রিল শুরু হয় কোয়ান্টিকোর তৃতীয় কিস্তি। প্রথম তিনটি এপিসোড অর্জন করেছে খুবই অল্প রেটিং। অন্যদিকে পিছিয়ে রয়েছে ভিউয়ারের সংখ্যার দিক থেকেও। নীলসন লাইভ প্লাসের দেয়া তথ্যমতে, সবমিলে ২ দশমিক ৩ মিলিয়ন দর্শক দেখেছেন এটি। তবে তৃতীয় কিস্তির সবগুলো পর্ব প্রচারের পরই বন্ধ হতে যাচ্ছে কোয়ান্টিকো। অর্থাৎ এ কিস্তির ১৩তম পর্বটিই হতে যাচ্ছে কোয়ান্টিকো সিরিজের শেষ পর্ব। আর এ পর্ব থেকেই ইতি ঘটতে যাচ্ছে প্রিয়াঙ্কা অভিনীত অ্যালেক্সপারিশ চরিত্রটিরও।

 



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: